Follow Us

প্রেম করছেন? কলকাতায় চুমু খাওয়ার সেরা ১০টি জায়গা

top 10 place to kiss in kolkata

প্রেম করছেন? কলকাতায় চুমু খাওয়ার সেরা ১০টি জায়গা|

রাস্তা ঘাটে দু’জন নারীপুরুষকে একটু ঘনিষ্ঠ হতে দেখলেই পাবলিক তাদের দিকে তিরছি নজর দেবে। তাবলে কি প্রেমিক-প্রেমিকা কাছাকাছি আসবে না,তাবলে কি ঠোঁটে ঠোঁট রেখে পরস্পরকে ভালবাসা জানাবে না? আলবাৎ জানাবে।

জয় গোস্বামী বলেছিলেন, তিনি যদি ‘‘ওই একজন’’কে নিয়ে ‘‘গাছের, ধুলোর পথে’’ ঘুমোতে চান তাহলে ধুলো এবং গাছের সম্মতির অভাব হবে না। তারপরেও ‘‘লুকিয়ে’’ ঘুমনোর কথাই ভাবতে হয়েছিল তাঁকে। তাছাড়া কবি বলেলনি, ধুলো আর গাছ বাদ দিয়ে মানুষ তাঁর এই যুগলে শয্যা গ্রহণের বিষয়টিতে সম্মতি জানাবে কি না। বাস্তব জমানা আদপে যথেষ্ট। এখানে রইল কলকাতার বুকে এমন ১০টি জায়গার হদিশ, যেখানে প্রেমিক-প্রেমিকা নিশ্চিন্তে চুমু খেতে পারবেন—

top 10 place to kiss cople in kolkata
top 10 place to kiss cople in kolkata

১. সল্টলেকের রাস্তাঘাট:

এমনিতেই ফাঁকা থাকে। রাস্তায় কয়েকটা ভাজা ভাজা কুকুর ছাড়া কারোর দেখা পাবেন না। আর দেখা না পাওয়া গেলেই আপনাদের পক্ষে ভাল। নিশ্চিন্তে ঘনিষ্ঠ হতে পরাবেন দু’জনে।

10-best-places-for-kissing-in-kolkata
10-best-places-for-kissing-in-kolkata

আরও পড়ুনঃ কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী। আগে হয়তো কোনদিন দেখেননি ,৫ নং টা দেখুন একবার

২. সেন্ট্রাল পার্ক:

প্রণয়ীযুগলের পক্ষে সল্টলেকেরই আর এক স্বর্গোদ্যান। এখানে ঘনিষ্ঠ হবার অবাধ লাইসেন্স রয়েছে সকলের। আর তার পরেও গোপনীয়তা রক্ষা করতে চাইলে, জানিয়ে রাখা যাক, এখানে গাছপালা ঝোপঝাড়ের এক্কেবারে অভাব নেই ।

10-best-places-for-kissing-in-kolkata
CENTRAL PARK

৩. প্রিন্সেপ ঘাট:

প্রাকৃতিক শোভা উপভোগের সঙ্গেই চুমু উপভোগের আদর্শ জায়গা। কেউ দেখলেও বিশেষ আপত্তি জানাবে না। প্রিন্সেপের নামাঙ্কিত সৌধের থামগুলির আড়ালে প্রয়োজনীয় গোপনীয়তাটুকুও পেয়ে যাবেন। চাইলে নৌকায় প্রমোদ ভ্রমণেও যেতে পারেন।সখানেও চুমু চলবে। নৌকা ঘাট ছাড়ার পরেই মাঝি আপনাদের অভিপ্রায় বুঝে ছইয়ের পর্দাটিও, দেখবেন, ঠিক ফেলে দিয়েছেন।

10-best-places-for-kissing-in-kolkata
10-best-places-for-kissing-in-kolkata-princep ghat

আরও পড়ুনঃ জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছেন যে যেসব মেয়েদের শরীরের এই অঙ্গ বড়ো হয়, তারা অন্যদের থেকে অনেক সৌভাগ্যবতী

৪. বাগবাজার ঘাট:

চুমু খাওয়ার পক্ষে প্রিন্সেপ ঘাটের মতো অতটা সুন্দর না হলেও বাগবাজার ঘাটও মন্দ নয় কিন্তু। উত্তর কলকাতার বিভিন্ন কলেজের ছাত্রছাত্রীদের খুবই পছন্দের অঞ্চল এই ঘাট, আর ঘাট সংলগ্ন বটগাছটির তলদেশ।

10-best-places-for-kissing-in-kolkata-princep ghat
BAG BAZAR KOLKATA

৫. ভিক্টোরিয়া মেমোরিয়াল:

কলকাতার সুন্দর জায়গা আর যুগলদের পছন্দের সনাতন জায়গা। এখানে প্রশস্ত উদ্যান রয়েছে। ঘাসের ওপর বসে পড়ুন, আর চলে আসুন একে অপরের কাছাকাছি। কেউ আপনাদের বিরক্ত করবে আসবে না।

VICTORIYA MEMORYAL LOVE SPOT KOLKATA
VM LOVE SPOT KOLKATA

আরও পড়ুনঃ শাস্ত্র মতে, এই তিন রাশির মেয়েদের বিয়ে করলে জীবন হবে পারফেক্ট | জেনে নিন সেগুলো কি কি?

৬. যাদবপুর ঝিল:

যাদবপুর ইউনিভার্সিটির অন্তর্গত এই ঝিলের আশেপাশে তরুণ-তরুণীদের ভিড় লেগেই থাকে। ইউনিভার্সিটি তো বাহানা সব তো এই ঝিলের ধারে আসে। কাঠের বেঞ্চে বসে পড়ুন, ঠান্ডা হাওয়ায় জুড়িয়ে নিন ‌শরীর। পাশাপ‌াশি উপভোগ করুন উষ্ণ ঘনিষ্ঠতা আর চুমুর স্বাদ। আর চুমু ছাড়া অন্য কিছু খেতে চাইলে পাশেই রয়েছে ক্যান্টিন।

JADAV PUR JHILJADAV PUR JHIL
JADAV PUR JHIL

৭. প্রেসিডেন্সির লাভার্স লেন:

কলকাতার ছাত্র সমাজে অন্তরঙ্গতা উপভোগ করার আর একটি প্রিয় জায়গা। প্রেসিডেন্সি কলেজের ভিতরকার এই রাস্তা আজ প্রায় কিংবদন্তির স্তরে উন্নীত।

precidency lovers lane
precidency lovers lane

আরও পড়ুনঃ স্বামী ও শ্বশুরের পাদের আওয়াজ ও গন্ধ সহ্য করতে না পেলে বাড়ি ছেড়ে পালালো  বউ।

৮. নলবন:

চমৎকার প্রাকৃতিক শোভা। তার মধ্যেই প্রেমিক-প্রেমিকাদের জন্য রয়েছে অবাধ স্বাধীনতা। সকাল থেকে সন্ধে খোলা থাকে এই পার্ক। চলে যান যখন ইচ্ছা।

LOBO BON
LOBO BON

৯. ঢাকুরিয়া লেক:
বেশিরভাগ ভীড় এখানেই দেখা যায়।
লেকের পার্শ্ববর্তী বেঞ্চগুলিতে দক্ষিণ কলকাতার ছাত্রছাত্রীদের জুটিবদ্ধ ভিড় লেগেই থাকে।

rabindra sarovar kolkata
rabindra sarovar kolkata

আরও পড়ুনঃ পর্ন দুনিয়া থেকে অবসর নেওয়ার পর সানি এই ভয়ানক কাজটি করে মাসে কোটি কোটি টাকা ইনকাম করেন |

১০. প্রকাশ্য রাস্তা:

আর শেষ পর্যন্ত ভেবে দেখতে পারেন, চুমু খাওয়ার জন্য সত্যিই কি আড়ালের প্রয়োজন আছে কিছু! চুমু খাওয়া তো অপরাধ নয়। কাজেই কোনও আড়াল ছাড়াই চুমু খাওয়ার ধক যদি আপনার থেকে থাকে তা হলে প্রকাশ্য রাজপথই হয়ে উঠতে পারে আপনার প্রণয়ক্ষেত্র। তবে আপনার আশেপাশের পথচারীদের কী প্রতিক্রিয়া হবে আপনাদের ঘনিষ্ঠতা দেখে, তা তাঁরাই জানবেন। আর লোকের কাজ ই কু কথা বলা।

10-best-places-for-kissing-in-kolkata
10-best-places-for-kissing-in-kolkata

ভালো লাগলে শেয়ার করুন সকল প্রেমিক প্রেমিকা দের সাথে, আরও এধরনের খবর নিজের টাইমলাইন এ সবার আগে পেতে আমাদের পেজটি ফলো করুন। আর আপনার জানা কলকাতা তে আর কোনো ভালো প্রেম করার জাইগা আছে নাকি?? তাহলে কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।