তাপস পালের মেয়ের গ্ল্যামারাস লুক, 4 নম্বর ছবি দেখলে আপনিও চমকে যাবেন

টলিউড বিনোদন

বর্তমান দিনে বেশির ভাগ ছেলে মেয়েদের শখ নায়ক-নায়িকা হবে। তাই মানুষ বিভিন্নভাবে চেষ্টা করে এবং তারপরেই তাদের ভাগ্যে আসে সফলতার সিঁড়ি। সে টিভিতে সিরিয়ালই হোক বা সিনেমা দেখতে দেখতে অনেকেরই মনেই এ বাসনাটি জাগে ” আমিও যদি নায়ক নায়িকা হতে পারতাম”। আমাকেও লোকে জিন্ত আমার ফ্যান ফলোয়িং হত।

ছবিঃ ইন্টারনেট

সাধারণ জীবনে কারোর বাবা-মা যদি অভিনেতা বা অভিনেত্রী হয়ে থাকেন তাহলে সে ক্ষেত্রে ব্যাপারটা হয় একটু অন্যরকম। ঠিক একই রকম ব্যাপার ঘটল টলিউডের জনপ্রিয় অভিনেতা তাপস পালের মেয়ের ক্ষেত্রে।

খুব শীঘ্রই তাকে দেখা যাবে টলিউডের পর্দায়। টলিউড সিনেমা জগতে একজন নামকরা অভিনেতা হলেন তাপস পাল। তিনি টলিউড দর্শকদের অনেক দারুন দারুন সিনেমা উপহার করেছেন। এবং বর্তমানে তিনি পশ্চিমবঙ্গের এম. পি. দের মধ্যে একজন।

তাপস পালের মেয়ে বড় পর্দায় আসতে চলেছে, এই ঘটনা বিশাল বড় ব্যাপার হবে না এটা ভাবা সম্পূর্ণ ভুল। যাই হোক পশ্চিমবঙ্গে তাপস পাল কে চেনেন না এরকম লোক হয়তো খুঁজে পাওয়া যাবে না।

কিন্তু অনেকেই তার মেয়েকে এখনো চেনেন না। কারনটা হল তিনি এখনো পর্যন্ত কোন বড় সিনেমায় কাজ করেনি। প্রথমবার বাংলা সিনেমার পর্দায় তাকে দেখতে পাবো আমরা।

খুব শীঘ্রই আসতে চলেছে সে টলিউডে। সেরকম ভাবেই নিজেকে তৈরি করেছেন তিনি। আজ আমরা তারই কিছু ছবি এনেছি যা আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে।

বাবা তাপস পাল কে সবাই চিনি কিন্তু তার মেয়ের নাম সোহিনী। তিনি এখন ব্যাঙ্গালোরে পড়াশোনা করছেন। ছোটবেলা থেকেই অভিনয় করার খুব শখ ছিল তার কিন্তু সমান তালে ক্যারিয়ারটাকে গড়ে তুলতেও কোন খামতি রাখেন নি। পড়াশোনার জন্য সিনেমা লাইনে ঘেঁষতে দেয়নি তার বাবা-মা।

বাবা-মায়ের কথা রেখে পড়াশোনা শেষ করে তিনি তার স্বপ্ন পূরণের চাচায় বাংলা সিনেমায় আসতে চলেছেন। তাছাড়া এর আগেও বাবার সাথে পার্টি সিনেমা করেছেন তিনি সেখানেও তাদের সম্পর্ক বাবা মেয়ে ছিল।

আবার কিছু কিছু বলিউড মুভি তে দেখা গেছে সোহিনী কে। আশা করি তার নতুন লুক ও অভিনয় দিয়ে বাংলার সবার মন জয় করতে পারবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *