পর্ন দুনিয়া থেকে অবসর নেওয়ার পর সানি এই ভয়ানক কাজটি করে মাসে কোটি কোটি টাকা ইনকাম করেন

জানা-অজানা

পর্ন দুনিয়া থেকে অবসর নেওয়ার পর সানি এই ভয়ানক কাজটি করে মাসে কোটি কোটি টাকা ইনকাম করেন |

খারাপ অতীতের মানুষ সব সময় খারাপ হয় না তার জ্বলন্ত প্রমাণ হচ্ছে বলিউড অভিনেত্রী সানি লিওন। যার নামের আগে বলিউড অভিনেত্রী বসাতে গেলে দুবার ভাবতে হয় না। তবে পর্নস্টার বাঁচাতে গেলে ভাবতে হয় দুইবার। পর্ণ দুনিয়ার তিনি ছেড়ে দিয়েছেন বেশ কয়েকবছর হলো, সেটা তার অনুগামীদের কারোর কাছেই অজানা নয়।

পর্ন জগতে তার ছেড়ে আসা পুরনো দিন ও পুরানো কাজ সব কিছু ঠিক না ভুল সেই সকল বিতর্কে না গিয়ে বর্তমানে বলিউডে অভিনয় করে বেশ ভালো সুনাম কামিয়েছেন তিনি বলা যেতে পারে।

Sunny Leone

আরও পরুনঃ মুসলিম মেয়ে হয়েও পর্ণ জগতে কেন মিয়া খলিফা?? কারণটা জানলে চোখের জল আটকাতে পারবেন না Ll জেনে নিন কারনটা

এক মিডিয়ার দর্শক ছেড়ে অন্য এক মিডিয়ার দর্শক ধরা অত্যন্ত এই সহজ কাজ নয় তবে তা করতে সচেষ্ট হয়েছেন সানি এটুকু তো বলা চলে। তার হিন্দি সিনেমা পথ চলা শুরু হয় “জিস্ম 2” নামক হিন্দি সিনেমা দিয়ে, তারপর বেশ কয়েকটি বড় বড় সিনেমা করেন তিনি। বড় বাজেটে সিনেমাতেও তিনি বেশ ভালো সাড়া ফেলেছেন।

Sunny Leone

আরও পড়ুনঃ কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী। আগে হয়তো কোনদিন দেখেননি ,৫ নং টা দেখুন একবার

বর্তমানে এই অভিনেত্রীর বসবাস মুম্বাইতে। মুম্বাইতে তিনি অভিনয়ের পাশাপাশি আরও কিছু উদ্যোগ সম্প্রতি কাজ শুরু করেছেন। সামাজিক কাজে বরাবরই দেখা যেত সানি কে। এখনো তার কোন ব্যাতিক্রম নয়। মুম্বাইতে একটি এনজিও চালাচ্ছেন তিনি, যদিও তা নিতান্তই প্রচারমাধ্যমে আলো থেকে একটু দূরে থেকেই। তবে তার এই উদ্যোগ অনেকটাই কার্যকরী। প্রধানত শিক্ষা মূলক কর্মসূচি গ্রহণ করলেও পড়াশোনা জামা কাপড় থেকে শুরু করে পেটের ভাত টা পর্যন্ত জোগান দিচ্ছেন বহু অভুক্ত শিশুর। আবার এটাও শোনা যাচ্ছে এভাবে যদি সবকিছু এগোতে থাকে তাহলে একটা স্কুলও আপাত পক্ষে বানিয়ে ফেলবেন তিনি।

Sunny Leone charity

আরও পড়ুনঃ শাস্ত্র মতে, এই তিন রাশির মেয়েদের বিয়ে করলে জীবন হবে পারফেক্ট | জেনে নিন সেগুলো কি কি?

কিন্তু কি শেখাচ্ছেন বাচ্চাদের সানি?? এই নিয়ে বহু জল্পনা সৃষ্টি হয়েছে। বেশিক স্টাডির সঙ্গে নাকি বাচ্চাদের পড়াশুনায় যোগ করেছেন সমকামিতার মত শক্ত বিষয়। যে বিষয়টা নিজের হাতেই বাচ্চাদের পড়াচ্ছেন। এ বিষয়ে অনেকেই দাবি তুলেছেন যে, যে বয়সে ছোট বাচ্চাদের এবিসিডি পড়ার কথা সেই বয়সে বাচ্চাদের সমকামিতার মত কঠিন বিষয় কেন পড়ানো হচ্ছে!! তার কি আদৌ তা বুঝতে পারছে??

যদিও এই বিষয়ে সানির মতামত সম্পূর্ণ ভিন্ন। তিনি মনে করেন ছোট থেকে ব্যাপারটা তাদের বোধগম্য করে তুললে পরবর্তীতে তাদের কাছে ব্যাপারটা অত্যন্ত সহজ হয়ে উঠবে।

Sunny Leone charity

আরও পড়ুনঃ রণবীরকে সিঁদুর দান করলেন দীপিকা,  বর কনের ছবি ভাইরাল। দেখে নিন রণবীর ও দীপিকার  বিয়ের ছবিগুলি

সানি বলেছেন, “জানি এটা সবাই বুঝবে না তাই আমি অত ঘটা করে ব্যাপারটা দেখাতেও চাইনি, আমার লক্ষ্য ওদের শেখানো প্রচার করা নয়।” সানি এমনটা বলে থেমে গেলেও বুদ্ধিজীবী মহল কিন্তু থামেনি, তাদের মধ্যে কিছু জন এই বিষয়টি নিয়ে সমালোচনা করতেই ব্যস্ত। তবে এসব দিকে নজর না দিয়ে সানি বাচ্চাগুলো ভবিষ্যতের দিকে চেয়ে তাদের ভবিষ্যৎ গড়ার চেষ্টা করছেন।

Sunny Leone charity

আরও পড়ুনঃ স্বামী ও শ্বশুরের পাদের আওয়াজ ও গন্ধ সহ্য করতে না পেলে বাড়ি ছেড়ে পালালো  বউ।

লেখাটি ভালো লাগলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন, এ ধরনের আরও লেখা পেতে আমাদের পরবর্তী আর্টিকেল গুলি পড়তে পারেন। আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন

2 thoughts on “পর্ন দুনিয়া থেকে অবসর নেওয়ার পর সানি এই ভয়ানক কাজটি করে মাসে কোটি কোটি টাকা ইনকাম করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *