OMG…! রোদ্দুরের জীবনে মেঘলার এন্ট্রি

টলিউড বিনোদন

রোদ্দুরের জীবনে  ফিরছে মেঘলা। তাহলে কি হবে মহুলের?  কোন ভুয়ো খবর নয়। “ফাগুন বউ” ধারাবাহিক আসতে চলেছে “ইচ্ছেনদী” ধারাবাহিকের মেঘলা।  অর্থাৎ সোলাঙ্কি রায়। জানা গেছে আগামী এপিসোডে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে এন্ট্রি নেবেন তিনি।বহুদিন পর বিক্রম এবং ঐন্দ্রিলা জুটিকে পর্দায় দেখতে পেয়ে দর্শকেরা স্বাভাবিকভাবেই ভীষণ উত্তেজিত ছিল।  কারণ তাদের এক সঙ্গে প্রথম ধারাবাহিক “সাত পাকে বাঁধা” থেকেই জনপ্রিয়তা লাভ করেছেন তারা। সেই ধারাবাহিক টিআরপি টপার হিসেবে পরিচিত ছিল।

Bikrom Oindrila

সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর বিক্রম  ও ঐন্দ্রিলার জুটিকে ফিরে পাওয়ার জন্য ফ্যানেরা  অনুরোধ করে নি। দীর্ঘ 10 বছর পর ঐন্দ্রিলার সঙ্গে  “ফাগুন বউ”র হাত ধরে ফের মুগ্ধ করেন অনুরাগীদের। সনিকার মৃত্যুর পর অভিনয় জগত থেকে বেশ লম্বা একটা ব্রেক নিয়েছিলেন তিনি।সেই সময় “ইচ্ছেনদী” ধারাবাহিকটি ও খুব জনপ্রিয় ছিল।

Bikrom Oindrila

কিন্তু সেই দুর্ঘটনার পর সিরিয়াল টি দ্রুত শেষ করতে বাধ্য হন নির্মাতারা।  কাম ব্যাক এর আগে অনেক মহলে প্রশ্ন উঠেছিল বিক্রম কে ফের অভিনয় জগত আগের মতন মেনে নেবে কিনা?? সেই জনপ্রিয়তায় তিনি পাবেন কিনা??বেশ কয়েকটি ভালো ছবিও সাইন করেছিলেন তিনি যেগুলি সেই সময় মুক্তি পায়।

Bikrom Oindrila

আপাতত কামব্যাক করে আবারো সাফল্য লাভ করেছেন অভিনেতা। জনপ্রিয়তা ও ভক্তদের ভালোবাসা এখনো একই রয়ে গেছে তার জন্য।  অন্য “ফাগুন বউ” তে চলছে টান টান উত্তেজনা।

এই ধরনের আরও খবর পেতে আমাদের পেজটি লাইক ও ফলো করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *