আপনার নাম কি “S” দিয়ে শুরু। জেনে নিন ভবিষ‍্যতে কি ঘটতে চলেছে আপনার জীবনে। একনজরে দেখে নিন আপনার ভবিষ‍্যত।

রাশিফল

আপনার নাম কি “S” দিয়ে শুরু। জেনে নিন ভবিষ‍্যতে কি ঘটতে চলেছে আপনার জীবনে। একনজরে দেখে নিন আপনার ভবিষ‍্যত। s-diye-duru-nam-er-future

জীবনে চলার পথে অনেক অনেক বাঁধা আসে। কিন্ত আগে থেকে যদি আমি জানতে পারি কি কি ঘটতে পারে আগাম তাহলে তো কেল্লাফতে তাই না। একদম ঠিক ধরেছেন আজকের খবর টা তাহলে আপনাদের জন‍্য।

একটা প্রাচীন প্রবাদ আছে, সেটা হলো নামে কিচ্ছু যায় আসেনা, আসলে তুমি কি কর্মে করবে সেটাই ” নাম হলো শুধু একটাই অক্ষর। মাত্র। চরিত্রের উপরে এটাতে কান দিয়ে সর্বোচ্চ দিয়ে শুনবে তার কোনো ভূমিকাই নেই বলেও অনেকেই মনে করেন। আবার এমনও অনেকে আছেনহযাঁদের কাছে ধারণাটা উল্টো। অনেকে এটাও বিশ্বাস করেন যে, চরিত্র বিন্যাসে নাকি নামের অক্ষরেও প্রভাব রয়েছে। এই অক্ষর দিয়ে নাম পড়ি একমাত্র এখন শুরু হয় যাদের তারা এই গুণ আছে,।

এক্ষেত্রে কিন্তু এমন বিশ্বাস রাখবেন কি রাখবেন না সেটা সম্পূর্নটাই আপনার ব্যক্তিগত ব্যপার । তবে যারা বিশ্বাস করেন তাদের জন্যই এই প্রতিবেদন তৈরি করা। ‘S’ দিয়ে যাদের শুরু হয় তাঁরা

দেখেনিন ভবিষ‍্যতে চলার পথে কি ঘটতে চলেছে আপনার সাথে।

 

 

১. এরা একটু উদ্যোগী মাপের হন। জীবনে আবার নতুন কিছু করার উপরে এদের প্রচন্ড ঝোঁক লাগে। তাই কোনো কিছুতে যদি নতুন ভাবে শুরু করা হয় এদেরকে সব সময় নিজের পাশে পাওয়া যায়।

২. মনের দিক থেকে এরা অত্যন্ত খুব সাদামাটা সরল সাদাসিধে মনে সেরকম প্যাঁচ নেই। এরা সহজে বিশ্বাসও করে নিতে পারেন মানুষকে।

আরও পড়ুনঃ বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন কে এভাবেই সরিয়ে দিলেন দীপিকা পাড়ুকোন।

৩. ‘S’ দিয়ে নাম শুরু ব্যক্তিবিশেষেরা মারাত্মক অনুভূতিপ্রবণ হন এবং অন্যদিকে আবার তারা খুব পরিশ্রম ও করতে পারে। একটা অদম্য হার না মানা মানসিকতা এই ব্যক্তিদের মধ্যে থাকে।

৪. এরা যেমনই হোকনা একন এদের ভালো লাগেনা, মানুষের কাছে এরা অত্যন্ত আকর্ষণীয় হন। আর প্রেমের তাদের থাকে একটা আলাদা টান থাকে । ফলে যদি কখনও তাঁরা প্রেম করতে পটুও হন এনারা হন এনারা। গল্পগুজব ও ইয়ারকিতে এদের জুড়ি মেলা ভার।

৫. অর্থ উপার্জনে করার ক্ষেত্রে এদের মারাত্মক এনাদের প্রচন্ড ঝোঁক। টাকার গন্ধ এরা যেখানেই পায় সেখানেই ছোটে । সব কাজ একসাথে করার ও দক্ষতা এদের মধ্যে রয়েছে।

 

 

আরও পড়ুনঃ 5 টি সেরা কলকাতার স্ট্রিট খাবারের আইটেম এবং কোথায় তা খুঁজে পাবেন জেনে নিন

৬. এদের জীবনে চলার পথে অনেক রকমের বাঁধা বিপত্তি আসে । কিন্তু এরা খুবই ঠান্ডা মাথায় সব সমস্যা কাটিয়ে উঠছে। এছাড়াও এদের আরেকটা গুন আছে, এরা খুব তাড়াতাড়ি লোককে ক্ষমাও করে দিতে পারেন।

৭.অতীত নিয়ে অনুশোচনা করা অথবা ভবিষ্যত নিয়ে তেমন বিরাট একটা জোরদার পরিকল্পনা, না কোনোটাই এরা পারেনা। বর্তমানকে কেন্দ্র করেই বেঁচে থাকেন এনারা। আর ঠিক তাঁদের লক্ষেও পৌঁছে যান।

৮. এরাএকটু হুজুগে স্বভাবচরিত্রের হন। তাই কোনো হটাৎ প্ল্যানিং যদগূটরা হয় তাহলে এদের সব সময় একপাশে পাশে পাওয়া যায়।

আরও পড়ুনঃ নিজের ছেলেকে বিয়ে করলেন মা! বাঁকুড়ার সত্যি ঘটনা! এর পরের ঘটনা শুনলে চমকে উঠবেন।

 

 

আমাদের এই প্রতিবেদন থেকে অনেকেই বুঝতে পেরেছে তাদের জীবনের সঙ্গে যে কি না এর সাথে তাদের জীবনের মিল আছে কি না। আর যারা যারা বিশ্বাস করতে পারছেন না তাদের জন‍্য একটা কথা বলে রাখি আপনারা বিশ্বাস করবেন কি না আপনাদের একান্ত ব‍্যাপার কিন্তু মিলিয়ে দেখতে পারেন আপনার জীবনের সাথে ঠিক এগুলোই ঘটবে।

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *