শ্রেণিকক্ষেই নিজের মনে রিম ঝিম গিরে সাওয়ান গানটা গেয়ে ভাইরাল এই খুদে! অসাধারণ গলা! শুনুন সেই গান

বিনোদন

শ্রেণিকক্ষেই নিজের মনে গান গেয়ে ভাইরাল এই খুদে! অসাধারণ গলা! শুনুন সেই গান সত্যিই প্রতিভা গুলি ভগবান প্রদত্ত হয়, তাই তো প্রতিদিন স্টেশনে বসে ঠিক আছে কণ্ঠে বাঁচিয়ে রেখেছিলেন প্রতিভা। যা কখনওই দারিদ্রতার সঙ্গে লড়াই করতে করতে মুছে যায়নি বা হারিয়ে যায়নি। হ্যাঁ সেই রানু দি, রানাঘাটের ডানদিকে সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে প্রতিভা বিকশিত করার সুযোগ করে দিয়েছিলেন এক যুবক। যার জন্যই তিনি আজ সকলের কাছে পরিচিত । তার পরেই দেশের সুপ্ত প্রতিভা গুলিকে খুঁজে বার করতে তত্পর হয়েছে সামাজিক মাধ্যম। এবার সেই সামাজিক মাধ্যমের হাত ধরেই আরও এক প্রতিভাবান শিল্পী এলেন আমাদের সামনেই।

তবে এ কোনও বড় ব্যক্তি নন, প্রাথমিক বিদ্যালয়ের এক পড়ুয়া। যিনি ছবি আঁকতে আঁকতেই রিম ঝিম গিরে সাওয়ান গানটি সাবলীল ভাবে গেয়ে চলেছেন। যা দেখে সত্যিই বোঝার উপায় নেই এক জন খুদে পড়ুয়া গানটি গাইছেন। পশ্চিম মেদিনীপুরের এই প্রতিভাবান খুদের নাম হলেও দেবার্পন ভৌমিক। সেই বালিচক অরবিন্দ ভবনের পড়ুয়া। এখন তার গানটি ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে।

ভরা ক্লাস কিন্তু তাতেও নজর নেই খুদের। নিজের মনেই গেয়ে চলেছেন গানটি। তাঁর গানে মুগ্ধ হয়ে স্কুলেরই এক শিক্ষক সেই ভিডিওটি তুলে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। সামাজিক মাধ্যমে শেয়ার হওয়া মাত্রই গানটির ভিউয়ার্স সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আর প্রশংসিত হচ্ছেন খুদেটি। এবং সকলের কাছ থেকে প্রশংসিত হয়েছে এই বাচ্চাটি।

 

বেশ কয়েক দশক আগেই হিন্দি সিনেমায় রিমঝিম গিরে সাওয়ান গানটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল, সাড়া ফেলেছিল সঙ্গীত দুনিয়াতেও। তবে এত পুরনো দিনের গান হয়েও ওই খুদে শিশুটি কীভাবে মুখস্থ করল সে? তা ভাবাচ্ছে নেটিজেনদেরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *