পালস লজেন্স যদি আপনার  প্রিয় লজেন্স হয়  তাহলে এটি  অবশ্যই পড়ুন ! আসল ঘটনা জানলে অবাক হবেন!

জানা-অজানা

পালস লজেন্স যদি আপনার প্রিয় লজেন্স হয় তাহলে এটি অবশ্যই পড়ুন ! আসল ঘটনা জানলে অবাক হবেন!

are you a pulse lover

 

 

 

বর্তমানে টিভি বিজ্ঞাপন গুলির মধ্যে বিভিন্ন ধরণের ক্যান্ডির বিজ্ঞাপন আমরা দেখতে পায়। বাজারে কোনো দ্রব্য জনপ্রিয় করে তুলতে টিভি বিজ্ঞাপন একটি অন্যতম মাধ্যম। আর এই বিজ্ঞাপন দেখেই ক্যান্ডি খাওয়ার প্রবণতা দ্বিগুন বেড়ে যায়। এবং এই ক্যান্ডি গুলি খুবই সুস্বাদু হয়।

pulse chocklate 1

 

 

 

 

আরো পড়ুনঃ[ ১২৬৩ বার হস্তমৈথুন! দিনে ১২৬৩ বার হস্তমৈথুন করে গিনেস বুকে নিজের নাম রেকর্ড করলেন এই যুবক! এখন যুবকের অবস্থা দেখলে চমকে যাবেন।]

ফলে বাজারে হুর হুর করে বিক্রি বেড়েই চলেছে। ক্যান্ডির বিজ্ঞাপনে চকোলেট খাবার জন্য পরামর্শ দেওয়া হয়। এভাবেই একটি ক্যান্ডি ব্র্যান্ড জনপ্রিয় হয় সবার কাছে। বাড়তে থাকে তার ব্র্যান্ড ভ্যালু। এবং প্রচুর সেলের কারণে খুবই জনপ্রিয় এই সমস্ত ক্যান্ডি।

pulse lover

 

 

 

 

আরো পড়ুনঃ মেয়েদের কোথায় তিল থাকলে ভাগ্যবতী হয়?? মেয়েদের জেনে রাখা উচিত

পালস ক্যান্ডি টির স্বাদ এমনই যে কোনো মানুষ খুব কম সময়ে এর ফ্যান হয়ে যাবে। প্রথমবার কেউ এটি টেস্ট করলে, দ্বিতীয়বার, তৃতীয়বার এবং পরবর্তীতেও এই ক্যান্ডি কেনেন। এই ভাবেই প্রচুর জনপ্রিয়তা লাভ করে পালস ক্যান্ডি।

pulse

 

 

 

 

আরো পড়ুনঃ{ বাংলা সিনেমার জগতে ফ্লপ খাওয়া দশ নায়ক- তাদের মধ্যে ৩ নম্বর টা দেখুন}

খারাপ জিনিস এর যতই বিজ্ঞাপন হোক না কেন, সেটি কখনোই বেশিদিন বাজারে থেকে না। ঠিক তেমনই ভালো জিনিসের আবার বিজ্ঞাপনের ও প্রয়োজন হয় না। ঠিক যেমনটা পালস ক্যান্ডি ব্র্যান্ড এর সাথে হয়েছে। বিজ্ঞাপন ছাড়াই যেভাবে এটি সবার মুখে মুখে এসে গেছে তাতে নিশ্চিতরূপে গুণগত মানের ওপর ভিত্তি করে এটি বহু প্রশংসার যোগ্য। ভালো জিনিস সবাই পছন্দ করে তাই পালস ক্যান্ডি কোম্পানি খুবই জনপ্রিয়তা লাভ করেছে সারা বিশ্বজুড়ে।

Pulse_Canddy

আরো পড়ুনঃ স্কুল শিক্ষিকা পালালেন স্কুলের ছাত্রের সঙ্গে।

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

3 thoughts on “পালস লজেন্স যদি আপনার  প্রিয় লজেন্স হয়  তাহলে এটি  অবশ্যই পড়ুন ! আসল ঘটনা জানলে অবাক হবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *