বিশিষ্ট বলিউড ও মালায়লম অভিনেতা আমাদের ছেড়ে চলে গেলেন।শোকের ছায়া সারা দেশ জুড়ে।

বলিউড বিনোদন

বিশিষ্ট বলিউড ও মালায়লম অভিনেতা আমাদের ছেড়ে চলে গেলেন।শোকের ছায়া সারা দেশ জুড়ে।

মানুষ মরণশীল। মৃত্যুকে মানুষ এড়িয়ে যেতে পারে না।কিন্তু সেই মৃত্যু যদি আকস্মিক হয়, যদি ঠিক বয়সের আগেই কাউকে চলে যেতে হয় সেটা হয়ে দাঁড়ায় খুব বেদনাদায়ক। আমাদের কাছের মানুষরা চলে গেলে সেই দুঃখটা আমাদের মধ্যেই সীমাবদ্ধ থাকে। কিন্তু যদি একজন জনপ্রিয় গায়ক, শিল্পী, অভিনেতা মারা যায় তবে সেটা আর তার পরিবারের মধ্যে সীমাবদ্ধ থাকে না। সেই শোক তাদের অনুরাগীদের মধ্যেও সমানভাবে ছড়িয়ে পড়ে। সম্প্রতি বাংলাদেশের রক সিঙ্গার আয়ূব বাচ্চু মারা যাবার পর সেই দুক্ষে সমব্যথী হয়েছিল দুই বাংলার মানুষই। কাটাতারে সীমাবদ্ধ থাকে নি। ভারতে তার তামাম ফ্যানেরা চোখের জল ফেলেছে। এমন শোকের মাঝে চলে গেলেন আরও এক জনপ্রিয় অভিনেতা। যার ফলে গোটা চলচ্চিত্র জগত থেকে শুরু করে তার অনুরাগীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। সবাই এই ধাক্কা নিতে পারেনি। অনেকেই ভেঙে পড়েছেন।

bikkhato ovineta mara gelen

মাত্র ৬৮ বছর বয়সে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন বলিউডের এক খ্যাতনামা অভিনেতা। বলিউডের অভিনেতা মানেই গোটা দেশে তার নাম ও ফ্যান ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।আর সেই অভিনেতা যদি চলে যায় তো স্বাভাবিক ভাবেই শোকের ছায়া নেমে আসে দেশের প্রতিটি প্রান্তে। ৬৮ বছরের এই অভিনেতার নাম ক্যাপ্টেন রাজু।তিনি ছিলেন একজন দেশপ্রেমিক। নামে ক্যাপ্টেন কারন তিনি প্রথম জীবনে ছিলেন একজন সৈনিক।

আরও পড়ুনঃ যে পাঁচটি বদগুনের জন্য প্রতিনিয়ত আপনার শুক্রাণুর পরিমাণ কমে যাচ্ছে | জেনে নিন কারন গুলি

কিন্তু পরবর্তী কালে সেনাবাহিনীর কাজ ছেড়ে যোগ দেন অভিনয় জগতে। ১৯৮১ সালে কোচির বাসিন্দা রাজু ছোটো পর্দায় অভিনয় দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। তিনি একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। তাঁর ইচ্ছা ছিল বড়ো পর্দায় অভিনয় করার। তিনি বেশিরভাগ মালায়ালম সিনেমায় অভিনয় করতেন। মোট সব মিলিয়ে তিনি ৫০০ টির ও বেশি সিনেমা তে অভিনয় করেছেন একজন অভিনেতা হিসাবে। অভিনেতা হিসেবে তাঁর খুব নাম ডাক ছিল।

bikkhato ovineta mara gelen

আরও পড়ুনঃ পর্ন দুনিয়া থেকে অবসর নেওয়ার পর সানি এই ভয়ানক কাজটি করে মাসে কোটি কোটি টাকা ইনকাম করেন 

এই খ্যাতনামা অভিনেতা গত বছর শেষ বারের মতো পর্দার সামনে এসেছিলেন। বয়সের কারনেই নিজেকে দূরে রাখতেন অভিনয় জগত থেকে। কিন্তু শেষ রক্ষা হয় নি। কয়েকমাস আগে তিনি বিমানে বিদেশ যাত্রা করার সময় বিমানের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন। তাকে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় থেকেই তিনি ভুগছিলেন অসুখে।

আর শেষ রক্ষা হল না। দীর্ঘ ২-৩ মাসের লড়াই থেমে গেল কয়েকদিন আগে। আমাদের সবাইকে কাঁদিয়ে চলে গেলেম সুপারস্টার ক্যাপ্টেন রাজু। তার মৃত্যুতে গোটা ফ্লিম ইন্ডাস্ট্রি শোকাহত। বহু অভিনেতা ও অভিনেত্রী স্মৃতি চারন করে শোক জ্ঞাপন করেছেন নিজের টুইট হ্যান্ডেলে। সবাই অসাময়িক মৃত্যুকে মেনে নিতে পারেননি।

bikkhato ovineta mara gelen

আরও পড়ুনঃ কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী। আগে হয়তো কোনদিন দেখেননি ,৫ নং টা দেখুন একবার

এ ধরনের আরও খবর পেতে আমাদের পরবর্তী আর্টিকেল গুলি পড়তে পারেন, তার সাথে আমাদের পেজটি লাইক করুন অন্যান্য খবর সবার আগে পেতে

1 thought on “বিশিষ্ট বলিউড ও মালায়লম অভিনেতা আমাদের ছেড়ে চলে গেলেন।শোকের ছায়া সারা দেশ জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *