দ্রৌপদীর মত পাঁচ ভাইকে একসাথে বিয়ে করলেন এই মহিলা, কারণ জানলে অবাক হবেন

জানা-অজানা

দ্রৌপদীর কথা তো সবাই জানি। কলিযুগেও পাঁচ ভাইকে একসাথে বিয়ে করলেন এই মহিলা , দেখে নিন কারণ।

মহাভারতের দ্রৌপদীর কথা তো কমবেশি সকলেই জানেন।এমন ই কলিযুগে র দ্রৌপদী , উত্তরাঞ্চলের একটি মেয়ের সাথে এমন ঘটনায় ঘটেছে। আপনার হয়তো এই কথা শুনে আজব লাগছে, কিন্তু এই মেয়েটিরও দ্রৌপদীর মতোই এমন কিছু বাধ্যবাধকতা ছিল যে তাকে একই পরিবারের পাঁচ ভাইয়ের সাথে বিয়ে করতে হয়।

kalijug draupadi 5 marrage

আরও পড়ুনঃ মোটা মেয়েদের বিয়ে করার অনেক সুবিধে আছে । এই গোপোন তথ্য গুলি জানলে আপনিও চমকে যাবেন!!

উত্তরাঞ্চলের বাসিন্দা, নাম রাজো, বয়স ২১ বছর। রাজোকে বিয়ে করতে একই পরিবারের পাঁচ ভাইকে, সামাজিকভাবে স্ত্রী হওয়ার কারণে পাঁচ ভাইয়ের সাথেই শারীরিক সম্বন্ধ করতে হয়। এইভাবে থাকতে থাকতে রাজো গর্ভবতী হয় এবং সে এক সন্তানের জন্মও দেয় কিন্তু সে নিজেও জানে না তার সন্তানের আসল বাবা কে। তবে তার পিচ স্বামীর এ নিয়ে কোনো আপত্তি নেই। উপরন্তু সবাই রাজো আর তার সন্তানকে নিয়ে বেশ সুখেই সংসার করছে।

kalijug draupadi

আরও পড়ুনঃ শাস্ত্র মতে, এই তিন রাশির মেয়েদের বিয়ে করলে জীবন হবে পারফেক্ট | জেনে নিন সেগুলো কি কি?

প্রায় সাত বছর আগে রাজোর বিয়ে হয় পরিবারের বড় ছেলের সাথে। এরপরই রাজোকে তার স্বামীর অন্য চার ভাইয়ের সাথেও বিয়ে করতে হয় একে একে। এরকম সম্পর্কে সে নিজেকে বেশ সৌভাগ্যবতী মনে করে কারণ সে তার পাঁচ স্বামীর ভালোবাসা পায়। রাজোর কথায়, তার পাঁচ স্বামীই তাকে ভীষণ ভালোবাসে।

kalijug draupadi

আরও পড়ুনঃ জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছেন যে যেসব মেয়েদের শরীরের এই অঙ্গ বড়ো হয়, তারা অন্যদের থেকে অনেক সৌভাগ্যবতী

এদিকে রাজো নিজেও জানে যে, আমাদের দেশে এরকমভাবে একাধিক বিয়ে করা বেয়াইনি, কিন্তু সে কেনো এ কাজ করল সে কথা য় তিনি বলেন যে ‘আমাদের এখানে মেয়ের সংখ্যা খুবই কম, তাই বাধ্য হয়েই আমাদের এই কাজ করতে হয়।’ এরকম অবস্থায় ওই জায়গায় এরকমই রীতি তৈরী হয় যে বাড়ির এক ভাইয়ের সাথে যে মেয়ের বিয়ে হবে, সেই মেয়েটিকে তার স্বামীর বাকি ভাইদেরকেও বিয়ে করতে হবে।

draupadi

আরও পড়ুনঃ প্রেম করছেন? কলকাতায় চুমু খাওয়ার সেরা ১০টি জায়গা

এই প্রথা ওই অঞ্চলের বেশিরভাগ পরিবারেই পালন করা হয়। রাজোর পরিবারো সেই সব পরিবারের মধ্যে পড়ে। রাজো পাঁচ ভাইয়ের সাথে বিয়ে করে তাদের সাথে সংসার ধর্ম পালন করার জন্য রাজো এখন কলিযুগের দ্রৌপদী নামে পরিচিত।

draupadi

আরও পড়ুনঃ যে ৬ ধরনের পুরুষ মহিলাদের ঠকাতে পারে! এদের থেকে দুরে থাকাই ভালো! মহিলারা এটা ভালো ভাবে লক্ষ্য করুন!

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

1 thought on “দ্রৌপদীর মত পাঁচ ভাইকে একসাথে বিয়ে করলেন এই মহিলা, কারণ জানলে অবাক হবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *