জেনে নিন আপনার আজকের দিনটি কেমন কাটবে !!

রাশিফল

সোমবার ২৬ নভেম্বর ২০১৮ :

মেষ

:মা বাবার কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে। আয় বৃদ্ধিতে বাধা। আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন। বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে। চোখের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। রাত্রের পরে ভাল খবর আসতে পারে। আজ বাহিরে কোনও ভোগান্তি হওয়ার যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পাবে।

আরো পড়ুন ঃ রণবীরকে সিঁদুর দান করলেন দীপিকা,  বর কনের ছবি ভাইরাল। দেখে নিন রণবীর ও দীপিকার  বিয়ের ছবিগুলি

বৃষঃ 

রাত্রে বাজে স্বপ্ন দেখার জন্য মানসিক দিক ভাল থাকবে না। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধিতে অশান্তি। বাড়িতে অনেক বন্ধু আসার সম্ভাবনা। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় কোনও চিন্তা বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় কোনও কলহ বাঁধতে পারে। চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে।

আরো পড়ুন ঃ জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছেন যে যেসব মেয়েদের শরীরের এই অঙ্গ বড়ো হয়, তারা অন্যদের থেকে অনেক সৌভাগ্যবতী

মিথুনঃ

 মহিলাঘটিত কোনও সমস্য়া হতে পারে, সাবধান থাকুন। খেলাধূলায় জয় লাভ আশা করতে পারেন। ব্যবসায় কোনও সমস্যা আরও জটিল হতে পারে। রাস্তাঘাটে কোনও বিপদের সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। সকাল থেকে অধিক ব্যয় হতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। বিজ্ঞান বিষয় কোনও আলোচনা হতে পারে। ব্যবসায় খরচ বৃদ্ধি। কাছাকাছি কোনও ভ্রমণ হতে পারে।

আরো পড়ুন ঃ বিশিষ্ট বলিউড ও মালায়লম অভিনেতা আমাদের ছেড়ে চলে গেলেন।শোকের ছায়া সারা দেশ জুড়ে।

কর্কটঃ

অপরের কোনও জিনিসে কোনও প্রকার লোভ বাড়তে পারে। সারা দিন প্রচুর পরিশ্রম করার জন্য শরীরে ক্লান্তি ও শরীর খারাপ হতে পারে। কোনও ক্ষত থেকে পিতার কোনও রোগ হতে পারে। সম্পত্তি থেকে কোনও আয়ে বাধা আসতে পারে। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। মাতার সঙ্গে কোনও রকম বিবাদ হতে পারে, সাবধান থাকুন। পিতার জন্য মনে কষ্ট বাড়তে পারে।

আরো পড়ুন ঃ ১০টি মিথ্যে যা প্রতিটা প্রেমিক-প্রেমিকা একে অন্যকে বলে থাকে

সিংহঃ

আজ সকাল থেকে ব্যবসার দিকে কোনও প্রকার অনিহা বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে না যাওয়াই ভাল। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য কোনও উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। স্ত্রীর কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলবার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে।

আরো পড়ুন ঃ যে পাঁচটি বদগুনের জন্য প্রতিনিয়ত আপনার শুক্রাণুর পরিমাণ কমে যাচ্ছে | জেনে নিন কারন গুলি

কন্যাঃ

রাত্রে ঘুমের ব্যাঘাতের জন্য শরীরে ক্লান্তি। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ ও ভয় দুইই থাকবে। কোনও উচ্চপদস্থ ব্যক্তি শত্রুতা করতে পারে, সাবধান থাকুন। ডাক্তারের খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা বৃদ্ধি। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে ব্যবসা করেন তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। ব্যবসার দিকে কোনও চিন্তা থাকবে।

আরো পড়ুন ঃ কপালে টিপ পরার ৫ টি শারীরিক উপকারিতা জেনে নিন

তুলাঃ

আজ উন্নতির সুযোগে বাধা পড়তে পারে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার দিকে শুভ পরিবর্তন হলেও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম আসতে পারে। দূরে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। বুকে পিঠে কোনও কষ্ট বাড়তে পারে।

আরো পড়ুন ঃ পর্ন দুনিয়া থেকে অবসর নেওয়ার পর সানি এই ভয়ানক কাজটি করে মাসে কোটি কোটি টাকা ইনকাম করেন 

বৃশ্চিকঃ

অতিরিক্ত কেনাকাটার কারণে ঋণ হতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে অশান্তি বৃদ্ধি। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থনে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। বাজে কোনও চিন্তার কারণে মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

আরো পড়ুন ঃ পরীক্ষার পড়া মনে থাকছেনা এই উপায়টি চেষ্টা করুন

ধনুঃ

সন্তানের জন্য খুব ভাল দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। আজ কোনও অশুভ কিছু ঘটার সম্ভাবনা। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি পাবে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ হতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পতির ব্যাপারে বিবাদ হতে পারে। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা।

আরো পড়ুন ঃ দ্রুত ত্বক ফর্সা উজ্জ্বল করার সহজ কার্যকরী উপায় ।

মকরঃ

দুপুরের পরে প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ বা তর্ক বাধতে পারে। গোপন কোনও রোগ থেকে সাবধান। ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কর্মক্ষেত্রে কোনও ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু থেকে সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হওয়ায় মনে কষ্ট। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে

আরো পড়ুন ঃ বড়োপর্দায় এবার দুই বোনকেই দেখা যাবে। শুভশ্রীর ছোটো বোন তিনিও শীঘ্রই আসতে চলেছেন টলিউডে!!

কুম্ভঃ

কাজের ব্যাপারে উত্তেজনা বাড়তে পারে। শরীরের কোনও অংশ থেকে রক্তপাত হতে পারে। প্রেমের দিকে জটিলতা বৃদ্ধি। কোনও উপহার পেতে পারেন। আর্থিক ব্যাপারে কোনও চাপ আসতে পারে। কোনও কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হৃদরোগ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে তর্ক হতে পারে। আজ ব্যবসার দিকে একটু মন্দা বাড়তে পারে।

আরো পড়ুন ঃ নীলাকাশ | ছোট-গল্প | একটু সময় দিয়ে পড়ুন না খারাপ লাগবে না কথা দিচ্ছি |

ভালো লাগলে শেয়ার করুন সকল প্রেমিক প্রেমিকা দের সাথে, আরও এধরনের খবর নিজের টাইমলাইন এ সবার আগে পেতে আমাদের পেজটি ফলো করুন। আর আপনার জানা কলকাতা তে আর কোনো ভালো প্রেম করার জাইগা আছে নাকি?? তাহলে কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *