জন্মবার অনুযায়ী কোন মানুষটি কেমন জেনে নিন

লাইফস্টাইল

কোন মানুষের জন্ম বার থেকেই তার ব্যক্তিত্ব চারিত্রিক গুণাবলী ইত্যাদি সম্পর্কে অনেক কিছুই জেনে নেওয়া যায়। জ্যোতিষ শাস্ত্র মতে, কোন মানুষের ব্যক্তিত্ব বা চরিত্রের উপর জন্মবার বিশেষভাবে প্রভাব সৃষ্টি করে থাকে। মানুষের ব্যক্তিত্ব বা চারিত্রিক গুণাবলী জাতক জাতিকা নির্ধারিত থাকে তার জন্ম বার অনুযায়ী। আসুন জেনে নেওয়া যাক কোন বারে জন্ম নিলে মানুষ কেমন প্রকৃতির হয়-

১. সোমবার:- যারা সোমবারে জন্মগ্রহণ করে থাকে তারা সচরাচর পন্ডিত, গুণী, নানা বিদ্যায় পারদর্শী, ভোগী, অভিলাষী, আশাবাদী ও চরিত্রবান হয়ে থাকে।

২. মঙ্গলবার:- মঙ্গলবারে জন্ম গ্রহণকারী মানুষরা সাধারণত ধনবান, ভোগী, স্বাধীনচেতা, অনুতাপ হীন, নাস্তিক ও ধর্ম শাস্ত্র বিষয়ে অবিশ্বাসী হয়ে থাকে।

৩. বুধবার:- বুধবারে জন্মগ্রহণ কারী মানুষ রা সাধারণত অভিজ্ঞ, দয়ালু, পন্ডিত, আবেগপ্রবণ, আশাবাদী, সংবেদনশীল অত্যন্ত ভোগী প্রকৃতির হয়।

৪. বৃহস্পতিবার:- বৃহস্পতিবার জন্মগ্রহণ কারী মানুষ রা ধনসম্পদ ও পুত্র-পৌত্রাদি পরিবেষ্টিত, অনুচরযুক্ত, আশাবাদী ও পূর্ণচেতা , বেদজ্ঞ প্রকৃতির হয়।

৫. শুক্রবার:- যারা শুক্রবারে জন্ম গ্রহণ করে তারা সচরাচর ধনী, শৌর্যশালি, দয়ালু, আত্মবিশ্বাসী, বেদজ্ঞ ও খুবই রোমান্টিক প্রকৃতির হয়ে থাকে।

৬. শনিবার:- শনিবারে যারা জন্মগ্রহণ করে তারা বেশিরভাগ ক্ষেত্রেই কুটিল, আত্মকেন্দ্রিক, কর্মপন্ডকারি, স্পর্শ কাতর ও বন্ধু বান্ধবদের জন্য হয়ে থাকে।

৭. রবিবার:- রবি বারে জন্ম গ্রহণকারী মানুষরা সাধারনত মিষ্টি খেতে খুব ভালোবাসেন, ক্রোধী, লোভী, ধনী, অভিমানী, আত্মকেন্দ্রিক ও কাম প্রবণ হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *