জিও নিয়ে এলো নতুন ধামাকা বিনা মুল্যে এখুনি জেনে নিন

দেশ দেশ-বিদেশ

আমাদের সকলের পরিচিত ও প্রিয় জিও আবারো নিয়ে এলো নতুন কিছু ধামাকা। মাসে ছয় মাসে নয় এবার প্রত্যেক সপ্তাহে কিছু না কিছু নতুন ধামাকা নিয়ে হাজির হচ্ছে জিও। আমরা অনেকেই আছি যারা বাড়িতে বসে টিভিতে ম্যাচ দেখার সময় পাইনা তবে ম্যাচ দেখতে খুবই ইচ্ছুক সে ক্ষেত্রে মুকেশ আম্বানির সংস্থা জিও কাদের জিও টিভিতে লাইভ ক্রিকেট ম্যাচ দেখার ব্যবস্থা নিয়ে চলে এলো ।

এটা আজকের নয় আগামী প্রায় পাঁচ বছরের জন্য স্টারের সঙ্গে চুক্তিবদ্ধ হল জিও। এর ফলে 15 বছর স্টার নেটওয়ার্কে দেখানো সব ম্যাচ ই জিও টিভিতে লাইভ দেখতে পারবেন জিও গ্রাহকরা। চুক্তি অনুযায়ী জিও গ্রাহকরা হটস্টার এর সাহায্য নিয়ে ম্যাচ গুলি লাইভ দেখতে পারবে ।

জিও টিভিতে জিও গ্রাহকরা প্রায় সব চ্যানেলে দেখতে পারতেন এমনকি এর আগেও বিভিন্ন সময় জিও টিভিতে ক্রিকেট ম্যাচ লাইভ দেখা গেলেও তা সীমিত সময়ের জণ্য হত। কিন্তু এবার এশিয়া কাপ চলাকালীন জিও ও স্টার এর মধ্যে চুক্তি হয় 1 বছর দু বছরের জন্য না পুরো পাঁচ বছরের জন্য। তো এবার ঘরে বাইরে যেখানেই থাকুন জিও টিভির মাধ্যমে লাইভ ম্যাচ দেখতে পারবেন।

এ ধরণের আরো খবর পেতে আমাদের পরবর্তী আর্টিকেল গুলি পড়তে পারেন, এই লেখাটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন বন্ধুদের জানতে সাহায্য করবেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *