বলিউড সেলিব্রিটিরা মোটা হলে কেমন দেখতে লাগবে? শাহরুখ খান কে দেখলে হাসতে হাসতে পেট ফেটে যাবে

বলিউড বিনোদন

বলিউড সেলিব্রিটিরা মোটা হলে কেমন দেখতে লাগবে? শাহরুখ খান কে দেখলে হাসতে হাসতে পেট ফেটে যাবে

বলিউড জগৎ সম্পর্কে গ্ল্যামার বিশ্ব এবং দুনিয়া হট এবং সৌন্দর্য্যপূর্ন জগৎ হিসেবেই ভাবে।  আমাদের সব অভিনেতা, অভিনেত্রী, মডেলরা ফিট থাকার জন্য কঠোর পরিশ্রম করে। তারা বিভিন্ন শারীরিক কাজকর্ম, যোগা, সঠিক খাদ্য তালিকা অনুসরণ করে । কিন্তু শুধু কল্পনা করুন যে আমাদের নিখুঁত শরীরধারি সেলিব্রেটিরা কেমন হবে যদি তারা গোলগাল হয়ে যায়। আমরা আজ কয়েকটা অঙ্কিত ছবি এনেছি শুধু আপনাদের জন্য দেখুন আর হাসুন

anushka sharma

আরও পরুনঃ একদিনে  ১১ বার ! একদিন ১১ বার হস্তমৈথুন করে যুবকের, ভেঙে গেলো গোপনাঙ্গ!

অনুস্কা শর্মা ঃ আপনিও মানবেন যে এই গোলগাল চেহারা অনুষ্কাকে মানাচ্ছে না। কিন্তু তিনি যদি একটু মোটা হন তাহলে তাকে দারুন লাগবে হাসলে ।

sahrukh khan

কিং খানঃ  বেশি ওজন হোক বা কম ওজন, শাহরুখ খান সারাজীবনই বলিউডের কিং থাকবেন। জাব তক হে জান, জাব তক হে জান…

katrina kaif

ক্যাটরিনা ক্যাফঃ তিনি এই শিল্পে নিজের কেরিয়ার শুরু করেছিলেন একটিও হিন্দী শব্দ না জেনে এবং আজকে তিনি তার কঠোর পরিশ্রমের কারণে উচ্চতা অর্জন করছেন। যে কঠোর পরিশ্রম তিনি দিয়েছেন তা অবিশ্বাস্য এবং তার সুন্দর চেহারার জন্য তাকে আরও ভালো লাগে।

আরও পড়ুনঃ বলিউডের রানী শ্রীদেবী কন্যা জানভির নয়া চমক, বড়ো পর্দায় দেখা যাবে তাকে।

salman khan

সালমান খানঃ বলিউডের “ভাই” এর বলিউডের বাইরে বিশাল ফ্যান আছে, যারা তাকে ভালোবাসে, তা তিনি যেমনি হোক না কেন। তার পাগল করা নাচের স্টাইল যেকোন মুখে হাসি ফোটাতে পারে। মোটা সালমান খানের নাচ আমরা তার পরবর্তী সিনেমায় দেখতে চাই।  কি চাই তো ?

saif ali khan LOL

সাইফ আলি খানঃ আমরা কৌতুক থেকে গুরুতর চরিত্রে বলিউডের নবাবের অভিনয় দেখেছি এবং আমরা  অনেকের তার অভিনয়ের প্রশংসা করেছি। অবশ্যই সাইফ আমাদের অনেককেই Wow বলতে বাধ্য করেছেন ।

আরও পড়ুনঃ বাংলা সিনেমার জগতে ফ্লপ খাওয়া দশ নায়ক- তাদের মধ্যে ৩ নম্বর টা দেখুন

amir khan 1

আমির খানঃ আমরা ইতিমধ্যে ‘দঙ্গল’ চলচ্চিত্রে আমিরের বিশাল চেহারা দেখেছি। আমরা মিঃ পারফেকশনিস্ট সম্পর্কে আরো কি কিছু বলতে পারি, যদিও তিনি অনেক বিতর্কের মধ্যে আছেন, কিন্তু আমরা জানি এতে তার কর্মজীবনকে প্রভাবিত করতে পারবে না। যদি তিনি একটি কাজ নেন, এটা নিশ্চিত যে তিনি তা একটি বসের মতই শেষ করবেন ।

আরও পড়ুনঃ বড়োপর্দায় এবার দুই বোনকেই দেখা যাবে। শুভশ্রীর ছোটো বোন তিনিও শীঘ্রই আসতে চলেছেন টলিউডে!!

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *