এবার পুজোয় আর সিঙ্গেল নয় এবার গার্লফ্রেন্ড মিলবে ভাড়ায়, জেনে নিন বিস্তারিত

দেশ দেশ-বিদেশ

আমাদের মধ্যে অনেকেই আছে যাদের পুজোর পাঁচটা দিন খুবই বোরিং লাগে কেমন যেন কাটতেই চায় না! মন খুলে কথা বলার মতন কোনো মানুষ নেই? নাকি কোন মেয়ে আপনার প্রপোজাল অ্যাকসেপ্ট করছে না?? পুজো সিঙ্গেল ঘুরতে হয় বলে খুবই মন খারাপ?? নাকি ভাবছেন আপনার কেন বাইকের পিছনের সিটে বসার কেউ নেই?? তবে আর ভাবতে হবে না! আপনার সাদা কালো একাকীত্ব ময় জীবনকে রঙিন করে তুলতে এসে গেছে আপনার সঠিক ঠিকানা।

এবার আর কষ্ট করে গার্লফ্রেন্ড পটাতে যেতে হবে না। শুধুমাত্র কিছু টাকা খরচ করলেই পাওয়া যাবে গার্লফ্রেন্ড, তবে এই অফারটি সব সময়ের জন্য না শুধুমাত্র পুজোর জন্য। আমাদের দেশের মুম্বাই শহরের একটি জনপ্রিয় সংস্থা নাম “নিড মাই গার্লফ্রেন্ড” এই বিশেষ সুবিধা চালু করতে চলছে দেশে। এবার বাড়িতে বসেই কিছু টাকা খরচ এর মাধ্যমে এই যাবেন মনের মত সঙ্গী।

তবে এই বিশেষ অফার টি সবসময়ের জন্য নয় শুধুমাত্র পুজোর পাঁচটা দিনের জন্য। এই অ্যাপটি ডাউনলোড করে আপনার পছন্দ অনুযায়ী পার্টনার খুঁজে পাঠিয়ে দিন টাকা এবং এবং বুক করে নিন তাকে। বেশি নয় মাত্র 24 ঘন্টার মধ্যেই আপনার সঙ্গী পৌঁছে যাবে আপনার ঠিকানায়। পুজোর পাঁচটা দিন কাটাতে পারবেন তার সাথে আপনার মনের মত করে। এখানে সিকি রুটির জন্য আপনার নথিপত্র জমা থাকবে তাদের কাছে। এবং পূজোর পাঁচটি দিন শেষ হওয়ার পরে সে ফিরে যাবে মুম্বাই তার ঠিকানায়।

মুম্বাইয়ের এই সংস্থা থেকে জানানো হয়েছে এ বিশেষ ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশানটি চালু করা হবে পুজোর আগেই। তবে কবে চালু হবে সেটা আগামী কয়েকদিনের মধ্যেই সোশ্যাল নেটওয়ার্ক এবং টিভি বিজ্ঞাপন এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এ বিষয়ে আরো জানতে আমাদের পরবর্তী আপডেট গুলি দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *