আর দেখা যাবেনা টিভির পর্দা দিতিপ্রিয়া কে? নেমে এলো শোকের ছায়া

টলিউড বিনোদন

বাংলা সিরিয়ালের জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণি। এই ধারাবাহিক টি শুরু থেকে দর্শকের মন কেরেছে। যদিও ধারাবাহিকটি আরো বেশি জনপ্রিয় হয়েছে তার মুখ্য চরিত্র রানীর জন্য। সেই চরিত্রে অভিনয় করছে দিতিপ্রিয়া। কিন্তু শোনা যাচ্ছে দিতিপ্রিয়া কে আর দেখা যাবে না সিরিয়ালে। এই কথা শুনে যদিও দিতিপ্রিয়ার ফ্যানরা একটু হতাশ হয়েছেন। সে প্রথম থেকেই আপত্তি জানিয়েছিল রানী চরিত্রে অভিনয় করার।

ditipriya rani rasmoni

 

সে প্রথম থেকেই রানী চরিত্রে অভিনয় করতে চাইনি। প্রায় জোর করেই কাজ শুরু করা হয়েছিল। কিন্তু সিরিয়ালটি টেলিকাস্ট হওয়ার পর তার জনপ্রিয়তা বৃদ্ধি হতে শুরু করলে মত বদলায় দিতিপ্রিয়া। দশকে ভালোবাসা পেয়ে সে হয়ে ওঠে রানী।

ditipriya rani rasmoni

 

রানীর মুখ বদলে গেলে আর অতটা আগ্রহের সঙ্গে চলবে না সিরিয়ালটি। সবার থেকে ছোট হচ্ছে তিন কন্যার মা। হয়েছে শাশুড়ি ও। এমনকি এই চরিত্রে তার বড় মেয়ে তার থেকে বয়সে অনেক বড় আবার জামাইরা তার থেকে বয়সে অনেক বড়।

ditipriya rani rasmoni

 

কিন্তু তাতে কোন কিছু যায় আসে না দিতিপ্রিয়ার। তার বয়স যতই হোক না কেন অপরিণত বয়সে পরিণত বয়সের অভিনয় করে দর্শকের মন কেড়েছে। গত এক বছরে দর্শকের মনের মধ্যে যে স্থান করে নিয়েছে দিতি তা অত্যন্ত আবেগে ভরা।

ditipriya rani rasmoni

 

সেই জন্য রাণীর চরিত্র বর্তমান থাকছে দিতিপ্রিয়া। পর্দার পিছনে তার মেয়ে থেকে শুরু করে জামাই সবার সাথেই খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দিতিপ্রিয়ার। শুটিং শেষ হলে তাদের নিজেদের মধ্যে চলতে থাকে আড্ডা খাওয়া-দাওয়া সেলফি।

ditipriya rani rasmoni

 

তাদের স্ন্যাপচ্যাট ইনস্টা টুইটারে নিজের ছবি শেয়ারে ভুল করবেন না। মাঝে মাঝেই দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে আসে শুটিং ফ্লোরে করা নানা মজার ছবি। যেমন কাজের ক্ষেত্রে কোন রকম ফাঁকি দেয় না তেমনি সিরিয়াল করতে গিয়ে পড়াশোনার দিকে মোটেও ফাঁকি দেয় নি দিতি।

ditipriya rani rasmoni

 

পড়াশোনায় একটুকুও অমনোযোগী না হয় না সে। শুটিং এর সাথে সাথে সমানতালে চালিয়ে যায় তার পড়াশোনা। শুধু তাই নয় মাধ্যমিকে ফার্স্ট ডিভিসনএ পাস করে পাঠভবন এ ভর্তি হয়েছে দিতি। স্বাধীনতা দিবসে ভারতমাতা সেজে সে সবার সাথে রেলি তে বেরিয়েছিল।

ditipriya rani rasmoni

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *