বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন কে এভাবেই সরিয়ে দিলেন দীপিকা পাড়ুকোন।

বলিউড বিনোদন

বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন কে এভাবেই সরিয়ে দিলেন দীপিকা পাড়ুকোন।

সঞ্জয় লীলা বনশালির সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ পদ্মাবত‘ সিনেমায় রানি ‘পদ্মাবতী’-র চরিত্রে অভিনয় করেন দীপিকা পাডুকন। কিন্তু, ‘পদ্মাবত’-এর জন্য দীপিকা পাডুকন নয়, ঐশ্বর্য রাই বচ্চনই পরিচালকের প্রথম পছন্দ ছিলেন, জানেন?

Deepika-Padukone-over-Aishwarya-Rai

আরও পড়ুনঃ বাংলা সিনেমার জগতে ফ্লপ খাওয়া দশ নায়ক- তাদের মধ্যে ৩ নম্বর টা দেখুন

 

 

 

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাত্কারে ‘পদ্মাবত’ নিয়ে মুখ খোলেন ঐশ্বর্য। সেখানে তিনি বলেন, তিনি মূখ্য ভূমিকা অভিনয় করবেন এমনটাই কথা হয়েছিল কিন্তু রানি পদ্মাবতীর বিপরীতে আলাউদ্দিন খলজি কাকে করা হবে, সে বিষয়ে পরিচালক বনশালি কোনও স্থির সিদ্ধান্ত নিতে পারছিলেন না। আর সেই কারণেই সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’ সিনেমা থকেই নিজেকে সরিয়ে নেন ঐশ্বর্য রাই বচ্চন। যদিও এ ঘটনা বেশ গোপন ছিল।

তবে‘পদ্মাবত’ থেকে রাই সুন্দরী সরে আসার পরই তাঁর জায়গায় দীপিকা পাডুকনকে কাস্ট করার সিদ্ধান্ত নেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। বনশালির ছবির নাম ছিল ‘ পদ্মাবতী‘ কিন্তু ছবিটি মুক্তি পাওয়ার কিছু দিন আগেই ঝামেলা তৈরি হওয়ার জন্য ‘পদ্মাবতী‘ নাম বদলিয়ে রাখা হয় ‘পদ্মাবত’ ।বক্স অফিসে দমদার ব্যবসা করে শাহিদ কাপুর, দীপিকা পাডুকন এবং রণবীর সিং-এর সিনেমা। বিশ্ব জুড়ে ৫০০ কোটির ব্যবসাও করে ফেলেছে সঞ্জয় লীলা বনশালির এই সিনেমা। এরপরই বিষয়টি নিয়ে মুখ খোলেন ঐশ্বর্য রাই বচ্চন

Deepika-Padukone-over-Aishwarya-Rai

আরও পড়ুনঃ বলিউডের রানী শ্রীদেবী কন্যা জানভির নয়া চমক, বড়ো পর্দায় দেখা যাবে তাকে।

অন্যদিকে সলমন খানের ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে সরিয়ে নেওয়ার পর, সঞ্জয় লীলা বনশালিরগাঙ্গুবাই কোঠেওয়ালি’ থেকেও নাকি প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে সরিয়ে নিয়েছেন বলে খবর। প্রসঙ্গত, বনশালির ‘বাজিরাও মস্তানি’-তে কাশিবাই-এর চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায়। বনশালির সে ছবিটিও বেশ টাকা কামিয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *