IAS পরীক্ষার প্রশ্ন, আমাদের শরীরের কোন জিনিষ ছেলেদের লম্বা–মেয়েদের গোল হয়! উত্তর জানলে চমকে উঠবেন

জানা-অজানা

IAS পরীক্ষা হলো ভারতের সবচেয়ে কঠিন পরীক্ষা, আমাদের পশ্চিমবঙ্গ থেকে হাতে গোনা কয়েকজন এই পরীক্ষায় পাশ করে, ও অনেক পরীক্ষা দেবার পর IAS পদে নিযুক্ত হোন, এই পরীক্ষা এতটাই কঠিন একটি পরীক্ষা যার প্রশ্ন সহজ মনে হলেও উত্তর অনেক কঠিন, এককথায় অনেক রকম উত্তর হয়, আসুন তাহলে আজকের প্রশ্নের উত্তর জেনে নেই

cheleder-lomba-hoy-meyeder-gol ki jinis

ধাঁধা পড়তে তো আমাদের সকলেরই ভালো লাগে। বিশেষত ছোটবেলায় আমরা বাড়িতে বড়দের সাথে অনেক ধাঁধা সমাধান করেছি। আজকাল টিভিতে বিভিন্ন কুইজ শো গুলোতেও বিভিন্ন রকম ধাঁধা দেওয়া হয়। সেগুলো সমাধান করতেও আমরা খুবই মজা পাই। আজ এই প্রতিবেদনে তেমনই ধাঁধা দেওয়া হল।

দেখুন শতকরা নব্বই শতাংশ মানুষ এই ধাঁধার ভুল উত্তর দিয়েছে, আপনি কতটা জিনিয়াস দেখুন, আপনি ঠিক উত্তর দিতে পারেন কিনা। আসুন দেখে নেওয়া যাক আজকের ধাঁধা গুলো। প্রথমে আমরা ধাঁধা গুলো দেখবো, তারপর প্রতিটা ধাঁধার জন্যে আপনি ১০ সেকেন্ড করে টাইম পাবেন, এবং নীচে প্রতিটি ধাঁধার উত্তর আপনারা পেয়ে যাবেন। আসুন দেখে নেওয়া যাক,

cheleder-lomba-hoy-meyeder-gol ki jinis

১। ছেলেদের লম্বা এবং মেয়েদের গোল হয়! বলোতো সেটা কি?

এই ছিল আজকের ধাঁধা। প্রতিটার জন্য ১০ সেকেন্ড করে সময় দেওয়া হল, ভাবুন। আর নিচে দেওয়া উত্তরের সাথে মিলিয়ে নিন।অনেক জিনিষ থাকে যেগুলো আমরা অনেক রখম ভাবে ভেবে থাকি, সেরখম কিছু কিছু প্রশ্ন থাকে যেগুলি শুনতে সিরিয়াস লাগলেও তা বেশ মজার, এমন কয়েকটি হাসির প্রশ্নের মধ্যে আজকের এই ধাধাটি বা প্রশ্নটি।আসুন তাহলে জেনে নেই।

cheleder-lomba-hoy-meyeder-gol ki jinis

ধাঁধার উত্তরঃ

“তিলক, যেটা ছেলেদের লম্বা কিন্তু মেয়েদের গোল” ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করে দিন।

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *