ছেলে-মেয়ে পালিয়ে বিয়ে করলে জেল হবে তার বাবা-মা কে! সুপ্রিম কোর্ট রায় দিলো জেনে নিন

দেশ দেশ-বিদেশ
Image: Internet

ছেলে-মেয়ে পালিয়ে বিয়ে করলে বাবা-মাকে ভুগতে হবে সে শাস্তি। দেখুন

জীবনে চলার পথে প্রতিটা মুহূর্তই অজানা অচেনা মনে হয় ছোট ছোট থেকে আমরা যখন বড় হই একটা করে দিন আমাদের সামনে নতুন হয়ে ওঠে আর তাতে মিশিয়ে থাকে অনেক কিছু অজানা অচেনা রোমাঞ্চকর ঘটনা জীবনের প্রতিটা ধাপেই মানুষ কিছু না কিছু শিখেই এ প্রতিটি ধাপ থেকে, প্রতিটি ধাপে আছে নানান রোমাঞ্চকর কিছু ঘটনা

Chele Meye paliye biye

প্রেম নতুন কোনো আপরাধ না হাজার হাজার বছর ধরে প্রেম প্রথা চলে আসছে। তার অন্যতম উদাহরন রাধা কৃষ্ণ কিন্তু যুগের সাথে তাল মিলিয়ে বেড়েছে প্রেমের হার। বিখ্যাত মনীষী স্বামী বিবেকানন্দ বলেছেন,”জীবে প্রেম করে যেই জন সেই জন সেবিছে ঈশ্বর”

premik premika

আরও পড়ুনঃ মোটা মেয়েদের বিয়ে করার অনেক সুবিধে আছে । এই গোপোন তথ্য গুলি জানলে আপনিও চমকে যাবেন!!

হুমায়ুন আহমেদ বলেছেন, “প্রেম হয় শুধু দেখা ও চোখের ভাল লাগা থেকে, রাগ থেকে প্রেম হয়, ঘৃণা থেকে প্রেম হয়, প্রেম হয় অপমান থেকে, এমনকি প্রেম হয় লজ্জা থেকেও। প্রেম আসলে লুকিয়ে আছে মানবসম্প্রদায়ের প্রতিটি ক্রোমসমে। একটু সুযোগ পেলেই সে জেগে উঠে।”

biye

আরও পড়ুনঃ জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছেন যে যেসব মেয়েদের শরীরের এই অঙ্গ বড়ো হয়, তারা অন্যদের থেকে অনেক সৌভাগ্যবতী

বয়স্ক মানুষদের কাছে আমরা শুনে থাকি আগে শুধুমাত্র টি.ভি তে নায়ক নায়িকারা নাকি প্রেম করতো। বর্তমানটা আলাদা একটু আলাদা এখন বলতে গেলে ৭৫ শতাংশ ছেলেমেয়েই প্রেম করে।

valobasa

আরও পড়ুনঃ প্রেম করছেন? কলকাতায় চুমু খাওয়ার সেরা ১০টি জায়গা

আর তাদের ভালোবাসাটা এতোটাই গভীর থাকে যে তারা ভালোবাসার জন্যে সবকিছু করতে পারে । নিজের জীবন পর্যন্ত দিতে পারে । তবে ভারতবর্ষের অভিভাবকগন প্রেম ভালোবাসা কি মর্যাদা দেয়না বেশিরভাগ সময়ই তারা চাই তাদের ছেলে মেয়ের বিয়ে হোক তাদের পছন্দ করা ছেলেমেয়ের সাথে। ছেলে মেয়ের প্রেম ভালবাসা কথা কোন গুরুত্বই দেয় না।

10 thing that signs men will leave you

আরও পড়ুনঃ যে ৬ ধরনের পুরুষ মহিলাদের ঠকাতে পারে! এদের থেকে দুরে থাকাই ভালো! মহিলারা এটা ভালো ভাবে লক্ষ্য করুন!

সিনেমায় হিরো হিরোয়িনের প্রেম ভালবাসাকে সাপোর্ট করে অনেকেই কিন্তু আমাদের বাবা – মা ছেলেমেয়েদের উপর চাপের সৃষ্টি করে। সেই কারনে তারা অনেকক্ষেত্রেই পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে থাকে। তারা এই সিদ্ধান্ত নিয়ে থাকে মানষিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে এবং তারা পালিয়ে যাবার পরেও বিভিন্ন বিপদের মুখে পরে। বহু সংকটের মুখে পড়ে।

10 thing that couple hide

আরও পড়ুনঃ বড়োপর্দায় এবার দুই বোনকেই দেখা যাবে। শুভশ্রীর ছোটো বোন তিনিও শীঘ্রই আসতে চলেছেন টলিউডে!!

তাই অভিভাবকদের উপর ভারতীয় বিভিন্ন দণ্ডবিধিতে অভিযোগ দায়ের করা যেতেই পারে যেমন – ১. মানসিকভাবে অত্যাচার, ২. স্বাধীনতায় হাত বসানো ৩.ভয় দেখানো এভাবে কমপক্ষে ১৫টি দণ্ডবিধির হাত ধরে পুলিশ বা পাত্র-পাত্রী কাঠগড়া তে আনতেই পারে।

suprime court

আরও পড়ুনঃ সুন্দর চেহারার স্ত্রী ও স্বামী পাওয়ার জন্য যারা কামনা করেন তারা পন্ডিত চাণক্যের এই কথাগুলি দেখুন, জেনে নিন।

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

1 thought on “ছেলে-মেয়ে পালিয়ে বিয়ে করলে জেল হবে তার বাবা-মা কে! সুপ্রিম কোর্ট রায় দিলো জেনে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *