এদের বাড়ির বিদ্যুত বিল শুনলে আপনি চমকে উঠবেন, বিশ্বাসও করতে পারবেন না

বলিউড বিনোদন

এদের বাড়ির বিদ্যুত বিল শুনলে আপনি চমকে উঠবেন, বিশ্বাসও করতে পারবেন না

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি বিষয় জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। তারা জানতে চান সমস্ত কিছু এই সব তারকাদের নিয়ে । বলা যায়, পর্দার চেয়ে ব্যক্তি জীবনের প্রতি বেশি আকৃষ্ট। তারকারা তাদের বিলাসবহুল ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচনায় আসেন। তা নানা সামগ্রী ব্যবহার করেন । জীবন-যাপনের নানা উপকরণের পেছনে তারা লাখ লাখ টাকা খরচ করেন। চলুন জেনে নেওয়া যাক তারকাদের কার বাড়ির বিদ্যুত্‍ বিল কত-

amitabh bacchan

আরও পড়ুনঃ মাত্র ৫ বছর বয়সেই মা হয়ে গেলো এই মেয়েটা.! পুরোটা পড়লে অবাক হবেন আপনি.!

অমিতাভ বচ্চন: বলিউড শাহেনশাহ বিগ-বি অমিতাভ বচ্চন তার বান্দ্রার বাড়ির আশপাশে সবসময় ভক্ত অনুরাগীরা ভিড় জমান। কেউ কেউ নাকি এসে থেকে যেতে চান সেখানে। অমিতাভের বাড়ির প্রতি মাসের বিদ্যুত বিল ভারতীয় মুদ্রায় ২২ লক্ষ টাকার নিচে যেতেই চায়না। তার বাড়িতে নানান ইলেকট্রিক সামগ্রী ও প্রয়োজনীয় দৈনন্দিন যন্ত্রপাতি আছে।

Sahrukh khan

আরও পড়ুনঃ ১২৬৩ বার হস্তমৈথুন! দিনে ১২৬৩ বার হস্তমৈথুন করে গিনেস বুকে নিজের নাম রেকর্ড করলেন এই যুবক! এখন যুবকের অবস্থা দেখলে চমকে যাবেন।

শাহরুখ খান: 50 টাকা নিয়ে মুম্বাই এ আসা ছেলেটি আজ কিং খান । অক্লান্ত পরিশ্রম করে তিনি এই জায়গায় এসেছেন । কিং খানের বাড়ি ‘মান্নাত’ মুম্বাইয়ের বান্দ্রার ‘ভিউ পয়েন্ট’ এ। এ বাড়িকে ঘিরে ভক্ত অনুরাগীরা ভিড় জমিয়ে রাখে সবসময়। প্রতি মাসে শাহরুখ খানকে তার মান্নাত বাড়ির জন্য বিদ্যুত্‍ বিল গুনতে হয় ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩ লক্ষ টাকা, প্রায় অর্ধেক কোটি টাকা।

salman khan

আরও পড়ুনঃ পালস লজেন্স যদি আপনার  প্রিয় লজেন্স হয়  তাহলে এটি  অবশ্যই পড়ুন ! আসল ঘটনা জানলে অবাক হবেন!

সালমান খান: ধনী বলিউড তারকাদের মধ্যে অন্যতম হলেন সালমান খান । বলিউড ভাইজান সালমান খানের বাড়িতে সদস্য সংখ্যা প্রচুর। সবাইকে নিয়ে হাসি-আমোদে থাকতেই পছন্দ করেন বলিউডের এই দাবাং হিরো । তাই তার বাড়ির ইলেকট্রিক বিল শুনলে চমকে উঠবেন । নিজের এই স্বপ্নপুরীর পেছনে তার প্রতি মাসে বিদ্যুত্‍ বিল গুনতে হয় ভারতীয় মুদ্রায় ২৩ লক্ষ টাকা।

amir khan

আরও পড়ুনঃ মেয়েদের কোথায় তিল থাকলে ভাগ্যবতী হয়?? মেয়েদের জেনে রাখা উচিত

আমির খান: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অপচয় একেবারেই পছন্দ করেন না। রুপালি পর্দার মতো বাস্তবেও তাকে একটু বেশি সচেতন হতে দেখা যায়। তাই অন্যদের তুলনায় আমিরের বাড়ির বিদ্যুতের বিলের খরচ বেশ কম। প্রতি মাসে তার বাড়ির বিদ্যুত বিল আসে নয় লক্ষ টাকার মতো। তিনি অতি সাধারণ মানুষের মতো জীবনযাপন করেন।

saif ali khan

আরও পড়ুনঃ বলিউডের রানী শ্রীদেবী কন্যা জানভির নয়া চমক, বড়ো পর্দায় দেখা যাবে তাকে।

সাইফ আলি খান: প্রাক্তন ক্রিকেটার মনসুর আলী খান পতৌদি সন্তান বলিউডের ছোট নবাব সাইফ আলি খান। নবাব ফ্যামিলি বলে কথা বৈদ্যুতিক বিল বেশি হবে না তা কখনো হয় । সঙ্গে স্ত্রী বলিউডের আরেক জনপ্রিয় তারকা অভিনেত্রী কারিনা কাপুর। এ তারকা দম্পতি থাকেন তাদের পতৌদির প্রাসাদে। তাদের এ বাড়িতে বিদ্যুত খরচ প্রতি মাসে ৩০ লক্ষ টাকার আশপাশেই ঘোরাফেরা করে।

dipika padukon

আরও পড়ুনঃ বাঙালি অভিনেত্রী রিতাভরি ইনস্টাগ্রামে ঝড় তুলেছেন! দেখে নিন ছবি গুলো

দীপিকা পাডুকোন: বলিউড অভিনেত্রী দের মধ্যে অন্যতম হলেন দীপিকা পাডুকোন । এপার্টমেন্ট ভক্ত বলিউড কুইন দীপিকা পাড়ুকোন। পৃথিবীর নানা প্রান্তে নিজস্ব অ্যাপার্টমেন্ট রয়েছে তার। তবে শুধুমাত্র মুম্বাইয়ের বাড়ির বিদ্যুত বিলের পেছনে দীপিকার খরচ হয় ১৩ লক্ষ টাকা।

আরও পড়ুনঃ এই মেয়েদের বিয়ে করলে জীবন হবে নরক!! বিয়ে করার আগে দেখে নিন কোন কোন রাশির মেয়েদের বিয়ে করা উচিত নয়

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *