ক্যান্সারের মতো মরন রোগের কবলে জনপ্রিয় অভিনেতা, ডাক্তার বলছেন সময় খুব কম! তাকে দেখলে চোখে জল আসবে আপনারও,চলুন দেখে নেওয়া যাক।

টলিউড বিনোদন

ক্যান্সারের মতো মরন রোগের কবলে জনপ্রিয় অভিনেতা, ডাক্তার বলছেন সময় খুব কম! তাকে দেখলে চোখে জল আসবে আপনারও,চলুন দেখে নেওয়া যাক।

ক্যান্সার এমন একটা মারন রোগ যা একটা সুস্থ মানুষকে তীলে তীলে শেষ করে দেয়। ক্যান্সার বা কর্কটরোগ অনিয়ন্ত্রিত কোষ বিভাজন সংক্রান্ত রোগসমূহের সমষ্টি। এখনও পর্যন্ত এই রোগে মৃত্যুর হার অনেক বেশি। কারণ প্রাথমিক অবস্থায় ক্যান্সার রোগ সহজে ধরা পড়ে না, ফলে শেষ পর্যায়ে গিয়ে ভালো কোন চিকিৎসা দেয়াও সম্ভব হয় না। বাস্তবিক অর্থে এখনও পর্যন্ত ক্যান্সারের চিকিৎসায় পুরোপুরি কার্যকর কোনও ওষুধ আবিষ্কৃত হয় নি।

cancer-attacked-rishi-kapur

আস্তে আস্তে ক্যানসার তাকে গ্রাস করে নেই। এই রোগ একবার যদি মানুষের শরীরে প্রবেশ করে এবং বাড়াবাড়ি হয়ে যায় তো কোনো চিকিৎসাই কাজ দেয় না৷ দামি হসপিটাল কিংবা নার্সিংহোমও পারে না এই রোগ সাড়িয়ে তুলতে। কারন এই রোগের ঔষধই এখনো আবিষ্কার করতে পারে নি বিজ্ঞান থেকে ডাক্তার মহল। এই রোগের স্বীকার হয়েছেন বহু মানুষ। প্রতি বছর কয়েকশো জীবন কেড়ে নেয় এই মারন রোগ।এমনকি বলিউডের মনীষা কৈরালা, সোনালি বেন্দ্রে ও ইরফান খানের মতো করে অভিনেতা ও অভিনেত্রীরা এই মারন রোগের স্বীকার। এবার এই লিষ্টে যোগ হল আরও এক কিংবদন্তী অভিনেতার নাম। তিনি একসময় বলিউডকে মাতিয়ে রেখেছেন। এখন নিজেই মারণ রোগের স্বীকার। তিনি হলেন ঋষি কাপুর। আসলে কি হয়েছে তার?? আসুন জেনে নেই বিস্তারিত।

cancer-attacked-rishi-kapur

ঋষি কাপুর (জন্মঃ ৪ সেপ্টেম্বর ১৯৫২) একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা প্রযোজক এবং পরিচালক যিনি হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য সুপরিচিত। ১৯৭০ সালে তার পিতার চলচ্চিত্র মেরা নাম জোকারে শিশু শিল্পী হিসেবে অভিনয়ে আত্মপ্রকাশ করে জাতীয় চলচ্চিত্রে পুরস্কার জিতে নেন। এরপর ববি চলচ্চিত্রে ডিম্পল কাপাডিয়ার সাথে প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান এবং ১৯৭৪ সালে ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার লাভ করেন। ১৯৭৩ থেকে ২০০০ সাল পর্যন্ত তিনি ৯০টির ও বেশি রোমান্টিক চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেন যেখানে ৪১টি চলচ্চিত্রে সহ-তারকাদের সমন্বয় ছিল।২০১৬ – স্ক্রিন লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন।

cancer-attacked-rishi-kapur

শোনা যাচ্ছে ঋষি কাপুর নাকি ক্যান্সারের কবলে পড়েছে। আর সেটি তৃতীয় স্টেজে পৌছে গেছে। তাই তিনি তড়িঘরি গত ২৯ শে সেপ্টেম্বর রওনা দিয়েছেন মার্কিন মূলুকের উদ্দেশ্যে। সেখানেই তার চিকিৎসা হবে টানা ৪৫ দিন ধরে। তার সাথে রয়েছে নিতু কাপুর ও পুত্র রনবীর কাপুর। তিনি নিজের সোশাল সাইটে টুইট করেও জানিয়েছেন যে তিনি ৪৫ দিনের জন্য চিকিৎসা করতে যাচ্ছেন। চিকিৎসা করে খুব তাড়াতাড়ি তিনি দেশে ফিরে আসবেন।

cancer-attacked-rishi-kapur

আর এরই মাঝে ঘটে আরও এক বিপত্তি। হটাৎই তার মা কৃষ্ণা কাপুরের মৃত্যু হয়। কিন্তু তিনি নিউ ইয়র্কে চিকিৎসাধীন থাকায় মায়ের শেষ কৃত্যে উপস্থিত থাকতে পারেন নি। আর তাতেই জল্পনা আরও উষকে দিয়েছে। তার এমন কোনো জটিল রোগ না হলে তিনি মায়ের শেষকৃত্যে না এসে থাকতে পারতেন না। এমনকি নিতু ও রনবীর ও উপস্থিত থাকতে পারেন নি।

cancer-attacked-rishi-kapur

কিন্তু তার দাদা রনধীর কাপুরকে এই সম্পর্কে জিজ্ঞাস করা হলে তিনি ক্যান্সারের ঘটনাকে গুজব বলে উড়িয়ে দেন। তিনি জানা যে ঋষি কাপুরের কি হয়েছে এখনো জানা যায় নি। তার চিকিৎসা চলছে। খুব তাড়াতাড়ি জানা যাবে এবং দ্রুত সুস্থ হয়ে দেশে ফিরিবেন তার ভাই। ঋষি কাপুরের ফ্যানেরাও চাইছেন এই মারন রোগে যেন তাদের প্রিয় নায়ক আক্রান্ত না হয় এবং খুব তাড়াতাড়ি দেশে ফিরে আসেন সুস্থ হয়ে। আমাদের সকলের শুভ কামনা তার সঙ্গে রয়েছেন। তিনি খুব তাড়াতাড়ি আরগ্য লাভ করুন এই কামনা আমাদের।

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

1 thought on “ক্যান্সারের মতো মরন রোগের কবলে জনপ্রিয় অভিনেতা, ডাক্তার বলছেন সময় খুব কম! তাকে দেখলে চোখে জল আসবে আপনারও,চলুন দেখে নেওয়া যাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *