বউয়ের ওজনে পিষ্ট হয়ে স্বামীর মৃত্যু

দেশ দেশ-বিদেশ

ব্যাপারটা হাস্যকর হলেও সত্যি। ডাক্তার থেকে শুরু করে আত্মীয়স্বজন কেউই বিশ্বাস করতে পারছেন না ঘটনাটা। কিন্তু ঘটনাটা 100% সত্যি। সিঁড়ি দিয়ে ওঠার সময় পা পিছলে স্বামীর ওপর পড়ে যান 128 কেজি ওজনের স্ত্রী। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু দুজনেরই মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে রাজকোটের পস এলাকা কলাবাদের রাম দাম সোসাইটিতে । বাড়ির একতলায় থাকতেন 68 বছরের মঞ্জুলা ও তার স্বামী নটবরলাল। দ্বিতীয় তলায় থাকতেন তাদের ছেলে আসিস ও তার স্ত্রী নিশা। সোমবার ভোর চারটায় সময় আসিস এর শ্বাসকষ্ট হওয়ার নিচতলায় ওষুধ নিতে গিয়েছিলেন নিশা।

Source: ALKB MEDIA

ছেলের কথা শুনে খুব তাড়াহুড়ো করে ধরে যেতে স্মৃতি ওঠেন মঞ্জুলা ও তার স্বামী। কিন্তু 128 কেজি ওজনের মঞ্জুলা পা পিছলে পড়ে যান। আর কিছু নেই ছিলেন তার স্বামী মঞ্জুরের শরীরের ওজন নে এক প্রকার পিষ্ট হয়ে যান নটবরলাল। তার মাথায় আঘাত লাগে। দু’জনকেই সাথে সাথে হাসপাতালে ভর্তি করা হয় তবে কাউকেই বাঁচানো যায়নি।

শ্বশুর-শাশুড়িকে পড়ে যেতে দেখে দৌড়ে সেখানে যেতে গিয়ে পা পিছলে পড়ে যান নিশা ও। নিজের পায়ে আঘাত পেয়ে তিনিও এখন হাসপাতালে ভর্তি। পুলিশ সূত্রে জানা গেছে ছেলের অসুস্থতার কারণে তাড়াহুড়ো করে সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে এমন বিপত্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *