বিখ্যাত বলিউড তারকা যারা প্রকাশ্যে স্বীকার করেছেন যে তারা রাতে অন্যের সাথে শুয়েছেন

বলিউড বিনোদন

সবাই জানে যে ওয়ান-নাইট স্ট্যান্ড হচ্ছে একটি ওয়েস্টার্ন প্রথা। যাইহোক, যেকোনো বিষয়ই যখন বিদেশে জনপ্রীয় হয়, তখন সেটা এই দেশের তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। কয়েকটি জায়গায়, এটি এখনও ভারতীয়দের মধ্যে ট্যাবু হিসাবে বিবেচনা করা হয়। কিন্তু বলিউড-ও এই বিষয় নিয়ে উদ্বিগ্ন, অবশ্যই, আপনি অনুমান করতে পারেন যে ওয়ান-নাইট স্ট্যান্ড খুব সাধারণ একটি ব্যাপার এবং অনেকেই এটা খোলাখুলিভাবে স্বীকারও করেছেন!

7 জন বলিউডের স্টারের দিকে নজর রাখুন যারা সর্বজনীনভাবে স্বীকার করেছেন যে তারা ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন! আপনার প্রিয় অভিনেতা-রাও আছে কি এখানে? পড়ে দেখুন প্রতিবেদনটি!

রণবীর সিং:-

Source:- filmymantra.com

হ্যাঁ, রণবীর সিংকে এফফ্লাটে প্রস্তাব করা হয়েছে। কফি উইথ করনে একটি কথোপকথনে, তিনি স্বীকার করেছেন যে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন!

সানি লিওন:-

Source:- filmymantra.com

হ্যা সানি লিওনও এটা খুব উপভোগ করেন। আচ্ছা, আশ্চর্যের কিছু নেই যে সান্নি লিয়নও মাঝে মাঝে এই হিংস্রতা উপভোগ করে!

করিশমা শাহ:-

Source:- filmymantra.com

কারিশমা শাহের কাছ থেকে কৌতুকপূর্ণ স্বীকারোক্তি ছিল ওয়ান নাইট স্ট্যান্ড ভাল, তিনি প্রত্যেককে হতাশ করেছেন যখন তিনি প্রকাশ করেছেন যে তিনি তার জীবনের ভালবাসা পূরণ করতে, ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। আপনি এটা বিশ্বাস করতে পারেন?

ইমরান হাসমি:-

Source:- filmymantra.com

বলিউডের বিখ্যাত সিরিয়াল কিসার ইমরান হাসমি, আপনি কি মনে করেন তিনি যেমন দক্ষতা কোথায় পেয়েছেন? এছাড়াও, ইমরান স্বীকার করেন যে, তিনি যদি সবচেয়ে বেশী কোনো অনুভূতির কথা স্মরণ করেন তবে এটি হল তার ওয়ান নাইট স্ট্যান্ড্।

শেরলিন চোপড়া:-

Source:- filmymantra.com

শেরলিন চোপড়া, বিখ্যাত ভারতীয় মডেল এবং বলিউড অভিনেত্রীও একদিনের এক রাত্রির কাছ থেকে তার জীবনের প্রতি তার ভালোবাসাকে উপলব্ধি করেছিলেন। শেরলিন স্বীকার করেছেন যে, তার জীবনের সবচেয়ে ভালো রাতে, সে তার প্রেমের বাইরে প্রকৃত প্রেম খুঁজে পেয়েছিলেন।

কৃষ্ণ অভিষেক:-

Source:- filmymantra.com

চরম কৌতুক অভিনেত্রী কৃষ্ণ অভিষেকেরও এক রাতের কাহিনী পাওয়া গেছে। ভাল, তার স্ত্রী করিশমা এর বিবৃতি থেকে সুস্পষ্ট যে তিনি তার সাথে এক রাতের ঘুমের সাথে জড়িত ছিলেন! যা শেষ পর্যন্ত চিরস্থায়ী প্রেমের মধ্যে পরিণত হয়েছে।

সুয়েশ রায়:-

Source:- filmymantra.com

জনপ্রিয় ভারতীয় টিভি অভিনেতা সুয়াশ রায় কেবল এক রাতের ঘরেই জড়িত নন বরং তিনি একটি রাতের জন্য 40 হাজার টাকা দিয়েছিলেন! (এক প্রখ্যাত ওয়েবসাইটের স্বীকারোক্তি অনুযায়ী।)

আপনি নিবন্ধ-টি উপভোগ করেছেন? নীচের বিভাগে আপনার মন্তব্য শেয়ার করুন এবং আপনার বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *