বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা!

বলিউড বিনোদন

শাহরুখ কন্যা বলিউডে পা রাখতে চলেছেন !

suhana-khan in bollywood

বলিউডে একাধিক তারকা পুত্রকন্যাদের ডেব্যু হতে চলেছে। শ্রীদেবী কন্যা জাহ্নবী, শাহিদ কাপুরের ভাই ইশান, সইফ-অমৃতা কন্যা সারা খানের প্রথম ফিল্ম নিয়ে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে মায়ানগরীতে। এরই মধ্যে বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানাও এসে গিয়েছেন খবরে।

Suhana-Khan

আরও পড়ুনঃ ছেলে-মেয়ে পালিয়ে বিয়ে করলে জেল হবে তার বাবা-মা কে! সুপ্রিম কোর্ট রায় দিলো জেনে নিন

জাহ্নবী, সারা আলী খানের পর এবার সুহানাও পা রাখতে চলেছে বলিউডে। সংবাদমাধ্যমের খবর এমনি। কিন্তু কে হবেন সুহানার প্রথম ছবির পরিচালক তা এখনো নিশ্চিত না। করন জোহার থেকে শুরু করে সঞ্জয় লীলা বনসালি, সুজয় ঘোষ সবাই অপেক্ষা করে আছেন সুহানার সাথে ছবি বানাবেন বলে।

sahrukh khan girl suhana khan

আরও পড়ুনঃ প্রেম করছেন? কলকাতায় চুমু খাওয়ার সেরা ১০টি জায়গা

সুপারস্টারের এক বন্ধু জানিয়েছেন, শাহরুখ-পুত্র আরিয়ানের অভিনয়ে তেমন কোনো আগ্রহ নেই। কিন্তু কন্যা সুহানা অভিনয়কেই কেরিয়ার হিসেবে বেঁছে নিতে চান। শাহরুখ চেয়েছিলেন যে বলিউডে নামার আগে প্রথমে সুহানা নিজে তৈরি হোক। তাই সুহানা থিয়েটারের কাজ করছে বলে খবর। শাহরুখ এবং গৌরী দুজনেই তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন। এবার দর্শকদের কেমন লাগে।

suhana khan

আরও পড়ুনঃ চার বছরের ছেলেকে দিয়ে শারীরিক চাহিদা মিটিয়ে, শ্রীঘরে অষ্টাদশী

অভিনেত্রী শাবানা আজমিও সুহানার কাজ দেখে খুশি হয়েছেন। এর মধ্যেই ভোগ ম্যাগাজিনের কাভারে ছবি বেরোয় সুহানা খানের। তার জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়াতে দিনে দিনে বেড়েই চলেছে। এবং খুবই পপুলার হয়েছেন সোসাল মিডিয়া তে। এবার শুধু অপেক্ষা কবে কার সাথে কোন ছবিতে দেখা যাবে সুহানাকে বলিউডে।
সেটা নিয়ে জলপনা চলছে উপর মহলে।

Suhana-Khan-1

আরও পড়ুনঃ চুমু কত রকম, জানেন? জেনে নিন সব রকমের চুমুর নাম

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

1 thought on “বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *