বিয়েতে গিফট খোলার পর বরের মৃত্যু,কে দিলো এমন গিফট? আর কি ছিল গিফটে ?

দেশ দেশ-বিদেশ

বিয়ে বাড়ি হোক কিংবা জন্মদিন আমরা সকলেই কিছু না কিছু উপহার পেয়ে থাকি। উপহার পেতে কেইবা না ভালোবাসে! উপহার পাওয়া মানেই আনন্দ। কিন্তু এই উপহার যখন আনন্দের জায়গায় নিরাননন্দের কারণ হয়ে ওঠে তখন ঠিক কেমন হয় কখনও ভেবে দেখেছেন?

এক বিয়ে বাড়ির ঘটনা , প্রচুর প্রচুর গিফট তার মানে বুঝতেই পারছেন। কিন্তু আনন্দ করে গিফট খোলা যে কারোর পক্ষে এত ভয়ঙ্কর হতে পারে সেটা কারুরই একদম জানা ছিল না।

Biye Kore Morlo Bor

আরো পড়ে দেখুন :- সকালে ঘুম ভাঙার পর ছেলেদের লিঙ্গ খাড়া হয় কেন?

জানা যাক আসল ঘটনা ;

ওড়িশার পাটনগরের বাসিন্দা সৌম্য সাহু আর রীমা সাহুর ১৮ নভেম্বর বিয়ে হয়। সেই বিয়ের দিনে অনেক গিফটের মধ্যে একটি অদ্ভুত দেখতে গিফট এসে পৌছয়। স্বাভাবিক কৌতুহল তো হবেই।

কিন্তু সকলে ভেবেছিল যার বিয়ে তাকে দিয়েই গিফট খোলানো হবে। তারা বরকে বলে গিফট খোলার কথা। সবাই বরকে ঘিরে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিল। কিন্তু বর গিফট খুলতেই নিমেষে সব শেষ। এক বিরাট বিস্ফোরণে।

biyer gift khule borer mrittu

আরো পড়ুন:- চার বছরের ছেলেকে দিয়ে শারীরিক চাহিদা মিটিয়ে, শ্রীঘরে অষ্টাদশী

বিস্ফোরনের এত জোর ছিল যে কনেও আহত হয়। বর তৎক্ষণাৎ মারা যায় এবং বরের চারপাশে যারা তালি দিচ্ছিল তাদের কয়েকজনও সেই মুহূর্তে মারা যায়। কে এমন গিফট পাঠিয়েছিল আর কেন পাঠিয়েছে কেউ জানতে পারিনি। আপাতত পুলিশ ব্যাপারটা নিয়ে তদন্ত শুরু করেছে, তারাও কাউকে খুঁজে পায়নি। অপরিচিত কেউ গিফট দিলে বা এমন গিফট নিয়ে কোনো কৌতুহল থাকলে তা সাবধানে খুলুন। ভাগ্য কখন কার জন্য কি নিয়ে আসে কেউ বলতে পারেনা।

biyer gift khule borer mrityu

আরও পড়ুনঃ মোটা মেয়েদের বিয়ে করার অনেক সুবিধে আছে । এই গোপোন তথ্য গুলি জানলে আপনিও চমকে যাবেন!!

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *