‘বিয়ে কবে করছেন ভাইজান?’ জবাবে সাংবাদিকদের যা বললেন সালমান

বলিউড বিনোদন

আগামী 16 সেপ্টেম্বর শুরু হচ্ছে টেলিভিশন কাঁপানো ও বিতর্কিত show Big Boss এবারও সঞ্চালক রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। ভারতের গোয়ায় একটি রিসোর্টে গত মঙ্গলবার big boss উদ্বোধনে গিয়েছিলেন তিনি। নাচ গান সব কিছু মিলিয়ে জমজমাট অনুষ্ঠান হয়েছিল তবে তাদের সাথে সাথেই সালমান খানের পিছু ছাড়েনি এই একটি বিশেষ প্রশ্ন, ” কবে বিয়ে করছেন ভাইজান?”

সালমান খানকে যখনই বিয়ের প্রশ্ন করা হয় তখনই তিনি এড়িয়ে যান ব্যাপারটি। কিন্তু এবার আর তা নয় কিছুটা মজার ছলে বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর’ জবাব দেন, লোকজন এই প্রশ্নটা আমায় অনেক বছর ধরেই করে আসছে, আর যারা এই প্রশ্ন করে তাদের মধ্যে প্রায় সকলেই বিয়ে করে নিজের জীবন বরবাদ করে ফেলেছেন।

Bollywood বিখ্যাত অভিনেতা সালমান খানের এই জবাবে ওইখানে উপস্থিত সকলে হাসিতে ফেটে পড়েছিলেন। শুধু তাই নয় এই দিন বাঁশের বিচিত্র জুড়ির বিষয়ে প্রশ্ন আসে, তবে এই প্রশ্নের উত্তরে জুড়ি শব্দের ব্যাখ্যা দেন সালমান খান। তিনি বলেন যদি শব্দের অর্থ শুধু বিবাহিত দম্পতি নয় এর অর্থ আরো অনেক কিছুই হতে পারে। জুড়ি দুই পুরুষ বা দুই মহিলা ও হতে পারে। বা মামা ভাগ্নে কিংবা বলিউডের বিশাল বিশাল শেখর এর মত হতে পারে।

প্রত্যেক বছর অক্টোবরের শুরুতেই শুরু হয় বিগ বস তবে এবারে কিছুটা আগেই শুরু হচ্ছে নতুন সিজন টি।

লেখাটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করে অন্যদের জানতে সাহায্য করবেন তাছাড়া এ ধরণের আরো খবর পেতে আমাদের নিচের article গুলি পড়তে পারেন।

1 thought on “‘বিয়ে কবে করছেন ভাইজান?’ জবাবে সাংবাদিকদের যা বললেন সালমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *