বাংলাদেশের বিরুদ্ধে গতকাল বিধ্বংসী প্রদর্শনের পর দুনিয়ার শ্রেষ্ঠ ব্যাটসম্যান যা বললেন রাশিদ খানকে

দেশ দেশ-বিদেশ

এশিয়ার ক্রিকেট দল গুলির মধ্যে দ্রুত গতিতে যে দলটি এগিয়ে আসছে সেটি হল আফগানিস্তান এবং আফগানিস্তানের দুর্দান্ত খেলা প্রদর্শনের ক্ষেত্রে দলের তরুণ স্পিনার রশিদ খানের সবচেয়ে বড় অবদান রয়েছে বলে মনে করা যেতে পারে। আফগানিস্তান দলের তরুণ স্পিনার রশিদ খান 20 সেপ্টেম্বর নিজের জীবনের কুড়ি বছর পূর্ণ করেছেন। রাশিদ খানের জন্ম হয় 1998 সালে কুড়ি সেপ্টেম্বর।

অন্য সকল ক্রিকেটার দের মতই রাশিদ খান ও তার জন্মদিন উপলক্ষে সকলের থেকে শুভেচ্ছা পাচ্ছিলেন। এই মাঠ কাপানো স্পিনার রাশেদ খানের জন্মদিনে শুধু আফগানিস্তানে দলের খেলোয়াড়রা নয় বরং সারা বিশ্বজুড়ে ক্রিকেটের সাথে যুক্ত প্রায় অনেকেই শুভেচ্ছা জানাচ্ছিল তার মধ্যে ছিল বহু প্রাক্তন কিংবদন্তি খেলোয়াড়।

মাঠ কাপানো স্পিনার রাশেদ খানের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানালেন শচীন তেন্ডুলকর। টুইটারের মাধ্যমে ভারতের প্রাক্তন কিংবদন্তি খেলোয়াড় শচীন তেন্ডুলকর রাশেদ খান কে শুভেচ্ছা জানালেন। তার শুভেচ্ছা ঠিক এমন ছিল ‘ জন্মদিনের অনেক শুভেচ্ছা রাশিদ খান, আপনার ক্যারিয়ার দীর্ঘ আর পিছনে দুর্দান্ত হতে চলেছে’ ।

রাশিদ খান শচীনকে হৃদয় ছোয়া ধন্যবাদ জানালেন। আফগান তারকা রাশিদ খানকে শচীন এভাবে শুভেচ্ছা জানালো আর তিনি ধন্যবাদ জানাতে কি করে ভুলতে পারেন। উত্তরে রাশেদ খান লিখলেন ‘ অলটাইম মহান ব্যাটসম্যান শচীন পাজি কে শুভকামনা দেওয়ার জন্য ধন্যবাদ, আপনি ক্রিকেটের চ্যাম্পিয়ন আর মহান আপনার শুভ কামনা আমার জন্য বিশেষ গুরুত্ব রাখে’ ।

এই প্রসঙ্গে বর্তমান ইউএইতে চলছে এশিয়া কাপ যেখানে বড় বড় দলগুলোর ওপর আফগানিস্থান ভারী পড়ছে। এশিয়া কাপে বৃহস্পতিবার অর্থাৎ রাশিদ খানের জন্মদিন বাংলাদেশের বিরুদ্ধে মাছ ছিল যেখানে রাশিদ খান নিজেকে অলরাউন্ডার প্রদর্শন করিয়ে এই ম্যাচের নায়ক হন। তাছাড়া এই খেলাতে শুধু হাত সেঞ্চুরি করেন নি তিনি তার পাশাপাশি নিজের নামে দুটি বড় বড় উইকেটও করেছেন।

এ ধরণের আরো খেলার খবর পেতে আমাদের পরবর্তী আর্টিকেল গুলি পড়তে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *