এই মেয়েদের বিয়ে করলে জীবন হবে নরক!! বিয়ে করার আগে দেখে নিন কোন কোন রাশির মেয়েদের বিয়ে করা উচিত নয়

লাইফস্টাইল

বিয়ে করার আগে দেখে নিন কোন কোন রাশির মেয়েদের বিয়ে করা ঝামেলা সমান, সাবধান

ai meyeke biye kora jabe na

রাশির ওপর নির্ভর করে অনুযায়ী জীবন আসে নানা অবস্থা। ভাগ্যের ফেরে এক ঝটকায় কেউ হয়ে যেতে পারে ক্ষমতাশালী সুখী মানুষ আবার ভাগ্যের লাঞ্ছনায় কারো জীবনের নেমে আসতে পারে অন্ধকারের ছায়া ।আবার এই রাশি অনুযায়ী কোন মানুষ কেমন হবে তার রেখাচিত্রও করা হয়।তাই বিয়ের সময় জেনে নেওয়া উচিত আপনার জীবনসঙ্গীনীর সঙ্গে রাশির মিল আছে কীনা।কারন এমনটা না হলে জীবন নরকের সমান হয়ে পড়বে ।

মেষ রাশি- ইনারা অ্যডভেঞ্চার প্রিয় হয়ে থাকেন।তাই আপনার বৃষ রাশির জাতক জাতিকাদের বিয়ে করা উচিত নয় কারন আপনার চরিত্রের একেবারে বিপরীত মেরুতে রয়েছে ।আপনাদের মধ্যে মতপার্থক্য দেখা দেবে। এতে সংসারে নানান সমস্যার দেখা দিতে পারে।

বৃষ রাশি-আপনার ধনু রাশির জাতক জাতিকাদের বিয়ে করা উচিত নয়।কারন আপনি যতটা যুক্তি সম্পন্ন ইনারা ততটাই স্বপ্ন দেশে বিচরন করেন।এরা বেশ রাগী সভাবের। সরল মানুষের সঙ্গে ছলে-বলে সব আদায় করে তাকে কষ্ট দিতে পিছপা হন না।তাই আপনি যদি জিবনে ভালো থাকতে চান তাহলে ইনাদের থেকে দূরত্ব বজায় রাখুন।

মিথুন-এই রাশির জাতক জাতিকারা সবসময় নতুন সন্দ্ধানী।আপনার একদমই উচিত না মকর রাশির জাতক জাতিকাদের বিয়ে করা।এরা অলস প্রকৃতির হন । কোনো কাজ করছি করব করে দিন কাটিয়ে দেন। আর এরা অন্যের উপর নির্ভর করে বেশি। যেখানে আপনি এনার্জিটিক মানুষ সেখানে আপনার এদের এড়িয়ে চলা উচিত।

কর্কট-আপনি সরল মনের মানুষ।সকলের সঙ্গে মানিয়ে আনন্দে থাকতে ভালোবাসেন।সেসঙ্গে টাকা খরচের সময় অন্যদিকে খেয়াল থাকে না।তাই আপনার কুম্ভ রাশির থেকে দূরে থাকা ভালো।এরা কিপটে প্রকৃতির হয়। সবার সাথে সঙ্গম রেখে চলতে পারে না।

সিংহ-আপনি জানেন নিজেকে খুশি রাখতে।বৃশ্চিক রাশির মানুষদের সঙ্গে আপনারা কিছুতেই আনন্দে সংসার করতে পারবেন না। এরা নিজের পছন্দ অপছন্দের কথা নিজেই বেছে নিতে পারেন না।

কন্যা- আপনারা সকলকে সাহায্য করতে ভালোবাসেন ক্রিয়েটিভ হন।তাইতো ধনু রাশির সঙ্গে আপনাদের মিলবে না।ইনারা স্বার্থপর হন রাগীও।

তুলা- আপনাদের উচিত কন্যা রাশি থেকে দূরে থাকা।তুলারা হন স্বাধীনচেতা।নিজেদের মতো থাকতে ভালোবাসেন , স্বাধীন প্রকৃতির।

বৃশ্চিক –মেষ রাশি দের জন্য বৃশ্চিক উপযুক্ত নয়।এরা অলস প্রকৃতির হন, কাজ কর্মের ঠিক থাকে না।যেখানে আপনি এনার্জিটিক মানুষ।

মকর কুম্ভ মীন এদের যথাক্রমে মিথুন কর্কট কন্যা এই রাশির জাতক জাতিকাদের সঙ্গে বিয়ে করা উচিত নয়।কারন ইনারা সাহসী স্বাধীনচেতা হয়ে থাকেন। আপনার চরিত্রের একেবারে বিপরীত মেরুতে রয়েছে ।আপনাদের মধ্যে মতপার্থক্য দেখা দেবে যে কারণে সংসারে অশান্তি হবে।

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *