দিনে ১২৬৩ বার হস্তমৈথুন করে গিনেস বুকে নিজের নাম রেকর্ড করলেন যুবক! এখন যুবকের অবস্থা দেখলে চমকে যাবেন

দেশ দেশ-বিদেশ

১২৬৩ বার হস্তমৈথুন! দিনে ১২৬৩ বার হস্তমৈথুন করে গিনেস বুকে নিজের নাম রেকর্ড করলেন এই যুবক! এখন যুবকের অবস্থা দেখলে চমকে যাবেন।

Masterbeding Record

হস্তমৈথুন নাম শুনেই সবার মনে হয়তো খারাপ কিছু আসছে কিন্তু আজ এমন ঘটনার কথা জানাতে চলেছি যা শুনে হয়তো আপনার চোক্ষু চরক গাছ হবে। তাহলে দেরি না করে জেনে নেওয়া যাক।

ঘটনাটি ঘটেছে কয়েকদিন আগে পাকিস্তানে। ওই যুবকটির বয়স মাত্র ১৯ বছর। আপনার মাথায় আসতে পারে এই ১৯ বছর বয়সে একদিনে ১২৬৩ বার হস্তমৈথুন করার ক্ষমতা কিভাবে আসে। ঘটনাটি অবিশ্বাস্য হলেও সত্যি।

handel marar world record

আরো পড়ুনঃ মেয়েদের কোথায় তিল থাকলে ভাগ্যবতী হয়?? মেয়েদের জেনে রাখা উচিত

ঘটনা শুনে আপনার মতোই সবাই হতবাক। কিছুদিন আগে এই যুবক ও তারই কিছু ছেলে বন্ধু মিলে মজায় মজায় একটি প্রতিযোগিতার কথা বলে। প্রতিযোগিতার বিষয় ছিল একদিনে কে কতবার হস্তমৈথুন করতে পারে। সম্পূর্ন প্রতিযোগিতাটি ক্যামেরার সামনে বসে করা হয়।আজব শুনতে লাগলেও এটাই সত্যি ঘটনা। বিজয়ীর জন্য ১০ হাজারের পুরস্কারো ছিল। কিন্তু ১২৬৩ বার হস্তমৈথুনের দৌলতেই গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখালেন ওই যুবক।

handel marar record

আরো পড়ুনঃ{ বাংলা সিনেমার জগতে ফ্লপ খাওয়া দশ নায়ক- তাদের মধ্যে ৩ নম্বর টা দেখুন}

এই যুবকের বন্ধুরা যেখানে ২ থেকে ৩ বার হস্তমৈথুন করতে গিয়েই হিমশিম খেয়ে গেছে সেখানে এই যুবক ১০০০ পার করে ১২৬৩ তে পৌঁছে গেলেন। ১ মিনিটের মাথায় একবার করে! দ্রুত হস্তমৈথুন করে এই প্রতিযোগিতায় প্রথম হন। যা দেখে তার নিজের বন্ধুরাই হতবাক। তাদের চক্ষু চড়কগাছ। সাধারণ মানুষ কিভাবে এত কম সময়ে ১২৬৩ বার করলেন। ঘটনাটির পরিপ্রেক্ষিতে ডাক্তারি মহলেও যথেষ্ট হইচই এর সৃষ্টি হয়েছিল। মাত্র ১৯ বছরের ছেলে এতবার হস্তমৈথুন করেন!! পাকিস্তানে এক অবিশ্বাস্য ঘটনা।এই ঘটনার মেডিকেল সায়েন্স এ যার কোন উত্তর পাওয়া যায়নি।

handel marar world record

আরো পড়ুনঃ স্কুল শিক্ষিকা পালালেন স্কুলের ছাত্রের সঙ্গে।

এত বার হস্তমৈথুন করেও যুবকটি বেঁচে আছেন। সামান্য শারীরিক দুর্বলতার কারণে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু এই সামান্য অসুস্থতার পরেও নিজের নাম গি ১২৬৩ বার হস্তমৈথুন করে গিনেস বুকে নিজের নাম রেকর্ড করলেন এই যুবক! এখন যুবকের অবস্থা দেখলে চমকে যাবেন। পরবর্তী আপডেটের জন্য আমাদের পেজটি লাইক করুন।

handel marar record

আরো পড়ুনঃ বিয়েতে গিফট খোলার পর বরের মৃত্যু,কে দিলো এমন গিফট? আর কি ছিল গিফটে ?

ভালো লাগলে শেয়ার করুন অন্যদের সাথে, এই ধরনের অন্যান্য আপডেট পেতে আমাদের পেজটি লাইক করুন, আপনার মতামত জানাতে এখানে কমেন্ট করুন।

3 thoughts on “দিনে ১২৬৩ বার হস্তমৈথুন করে গিনেস বুকে নিজের নাম রেকর্ড করলেন যুবক! এখন যুবকের অবস্থা দেখলে চমকে যাবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *