সরকারি ওয়েবসাইট খুললেই সানি লিওনের নগ্ন ছবি! দেখুন সেই ছবি

বলিউড বিনোদন
Source:- Internet

সানি লিওন নামটা কারো কাছেই অপরিচিত নয়। তাকে প্রাপ্ত বয়স্ক মানুষেরা প্রায় সকলেই চেনেন। তিনি একসময় ছিলেন বিখ্যাত পর্নস্টার। তাই তার নগ্ন ছবি ইন্টারনেটে পাওয়া খুব একটা দুর্লভ নয়।কিন্তু এরকমটা ও যে ঘটবে সেটা হয়তো কোনদিন কেউ ভাবতে পারেনি। সরকারি ওয়েবসাইট খুললেই সানির নগ্ন শরীরের ছবি, শেষ পর্যন্ত এরকম ঘটনা ঘটলো।

ঘটনাটি হায়দ্রাবাদের। গ্রেটার হায়দ্রাবাদ মিউনিসিপাল কর্পোরেশনের কর্মচারীরা অন্যদিনের মতো সোমবার সকালেও নিজেদের কাজকর্ম শুরু করেছিলেন। কিন্তু কিছুক্ষণ পর থেকেই তাদের অফিসে আসতে শুরু করে একের পর এক ফোন। ফোন করেন সাধারণ মানুষেরা,তারা ফোন করে অভিযোগ জানান যে কর্পোরেশন এর ওয়েবসাইট খুললেই নাকি দেখা যাচ্ছে সানি লিওনের অর্ধনগ্ন ছবি। অতঃপর সেই কথার সত্যতা যাচাই করার জন্য কর্পোরেশনের কর্মীরা তড়িঘড়ি ওয়েবসাইটটি খুলে দেখেন যে অভিযোগটি সত্যি।

অবশ্য সাথে সাথে ওয়েবসাইটের টেকনিক্যাল টিম এর সাহায্য নিয়ে ছবিটি ওয়েবসাইট থেকে সরিয়ে ফেলা হয়।

এই অদ্ভুত কার্ডের কোন সুস্পষ্ট কারণ ব্যাখ্যা করতে পারেনি কর্পোরেশন। কর্পোরেশনের আধিকারিকদের মতে সাইটটি নাকি হ্যাক করা হয়েছিল। তারা আরো জানিয়েছেন যে সাইড দেখাশোনার দায়িত্বে যারা আসেন তাদের কেউ এই কাজটি করেছেন নাকি সেটাও নাকি তারা দেখছেন। যদি কেউ এই কাজ করে থাকে তাহলে তার দৃষ্টান্তমূলক শাস্তি হবে এরকম জানিয়েছেন কর্পোরেশনের আধিকারিকরা। দেখুন সেই ছবি

Source:- Internet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *