সম্পূর্ণ নগ্ন হয়েই বিমানে উঠছেন এই যাত্রী – কারন জানলে অবাক হবেন

দেশ-বিদেশ বিদেশ

কিছুদিন আগে সৌদি আরবের এক মায়ের ঘটনা চমকে দিয়েছিল। সদ্যোজাত শিশুকে বিমানবন্দরে রেখেই দিব্যি বিমান শপথ করেছিলেন ওই মহিলা। আর এবার যা ঘটলো তা সত্যি অবিশ্বাস্যকর। কোন পোশাক ছাড়াই সম্পূর্ণ নগ্ন হয়ে বোডিং এর লম্বা লাইনে এসে দাঁড়ালেন এক ব্যক্তি। শরীরে একটা সুতো টুকুও নেই।

চোখ মুখ দেখে ভদ্রলোক মনে হলেও এমন পাগলামি দেখে আশ্চর্য হয়েছেন লোকজন। মাঝেমধ্যেই বিমানযাত্রীদের হাস্যকর কিছু কীর্তিকলাপ মাঝে মধ্যেই খবরের শিরোনামে দেখা যায়। আর সেই অবাক করা কি জন্য সমস্যায় পড়তে হয় বাকি যাত্রীদের। তবে এবার যা ঘটলো তা নিঃসন্দেহে বিরল।

কিন্তু ঠিক কী কারণে যাত্রীর এমন অবাক করা বেশ? জিজ্ঞাসা করলে তিনি জানান গায়ে পোশাক না থাকলে নাকি আকাশ পথে তিনি অনেক বেশি আরামদায়ক অনুভব করেন। গায়ে পোশাক না থাকলে নাকি, আকাশে যেমন পাখি উড়ে ঠিক তেমনি বেঁচে থাকার অনুভূতি পাওয়া যায়।

তবে বিমানে ওঠার আগে যে তাকে আটকে দেওয়া হয়। নিরাপত্তারক্ষীরা তাকে জানান, কোন ভাবেই এই অবস্থায় তিনি বিমান যাত্রা করতে পারবেন না। পরে বিমানবন্দরের পুলিশ এসে তাকে আটক করে। আটক করে প্রথমে বিমানবন্দরের মেডিকেল রুম এবং পরে মানসিক হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *