সম্পর্কে জড়িয়েছেন শ্রীলেখা মিত্র,এমনটাই খবর টলিউড পাড়ায়

0
279
Image: Internet
Image: Internet

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন শ্রীলেখা মিত্র।রূপে যেমন লক্ষী তেমনি অভিনয়েও তিনি সরস্বতী।যেকোনো চরিত্রকে কীভাবে ফুটিয়ে তুলতে হয় তা খুব ভালোভাবেই জানেন শ্রীলেখা।সম্প্রতি “রেনবো জেলি” নামে তার নতুন সিনেমা মুক্তি পায়।সেই সিনেমার প্রচারে এসেই তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন।

Image: Internet

প্রায় বেশ কয়েকদিন ধরেই খবর আসছিলো যে শ্রীলেখা প্রেম করছে।কিন্তু সেই ভাগ্যবান ব্যক্তি কে? তা নিয়ে কিছু জানা যায়নি।তবে এবার নিজেই মুখ খুললেন শ্রীলেখা।শ্রীলেখা বলেন, ” সত্যি মিথ্যে জানিনা কিছু! তবে আমার থেকে বয়সে ছোটো এক বিশেষ বন্ধু আছে,যার সাথে আমি নিজের সবকিছু শেয়ার করি।অনেক ছবিতে কাজও করেছি একসাথে।তবে মাঝেমধ্যেই ফোনের পাশাপাশি ওকে মন থেকেও ব্লক করে দিই।”

Image: Internet


শ্রীলেখা আরও জানান যে, যখন তার সাথে সে ঘনিষ্ট হয় তখন শ্রীলেখার স্পেস প্রবলেম হয়।তবে একথা সাফ জানিয়ে দিয়েছেন যে তিনি বিয়ে করবেন না।তাই এ সম্পর্কের ভবিষ্যত শ্রীলেখা দেখছেনা।তবে শ্রীলেখা জানিয়েছে যে একটা মায়া বা ভালোবাসা থেকেই গেছে।কিন্তু ২০ কিংবা ৩০ বছর বয়সে যেটা ছিলো সেটা এখন আর নেই।

Image: Internet


নতুন প্রেমিকের সম্বন্ধে শ্রীলেখা জানান, ” ওর বয়সা নিতান্তই কম।তাই ইমোশন বেশী ওর মধ্যে।বয়সের কারণেই ওর ব্যপারটা বেশী প্রকট মনে হয় আমার কাছে।ওর মতো বয়সে আমি আমার এক্স হাসব্যান্ডের প্রতি যেই আকুতিটা দেখাতাম সেটা সে আমার মতো করে দেখাতে পারতো না।ঠিক একই ভাবে এখন শ্রীলেখাও সেটা তার নতুন প্রেমিকের সাথে দেখাতে পারছেনা।শ্রীলেখা আরও জানান যে, ভালোবাসা এখন তার কাছে একটা ইলিউশনের মতো হয়ে গেছে।

Image: Internet


শ্রীলেখার আগের পক্ষের একটি কন্যা সন্তান আছে।তার নাম ঐশী।মায়ের এমন নতুন সম্পর্ক সম্বন্ধে ঐশীর মতামত জানতে চাওয়া হলে শ্রীলেখা বলেন, ” কোনো সন্তানই তার বাবা বা মায়ের বহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেনা।তবে ঐশী খুব ম্যাচিওরর্ড।তাই সে কখনোই আমার সম্পর্ক সম্বন্ধে জানতে চায়নি।”