শরীরের ওপর শুধু রঙ করে খালি গায়ে রাস্তাই নামলেন মডেল,দেখুন ছেলেরা তার সাথে কি করলো

দেশ-বিদেশ বিদেশ
Source:- Internet

ভারত বর্তমানে একটি উন্নত দেশ হলেও লন্ডনের মানুষ ভারতের মানুষের থেকে অনেকটাই আলাদা।কারণ সেখানে যেসব ঘটনা ঘটে তা যদি ভারতে হতো তা অনেকেই পাগলের কারবার বলে বসতো।

লন্ডনে ঘটা আজব ঘটনা প্রায়শই খবরে দেখতে পাওয়া যায়।কিছুদিন আগেই এমনই আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায় যে,এক মডেল তার শরীরে রঙ লাগিয়ে প্যান্ট না পড়েই রাস্তায় হাটতে শুরু করে।তার এই কান্ড দেখে সবাই অবাক হয়ে তার দিকে তাকিয়ে থাকে।

চলুন দেখে নেওয়া যাক সেই ছবিগুলি –

Source:- Internet


সেই মডেলের নাম কেলি ক্লেইন।তিনি প্যান্ট না পড়েই লন্ডনের রাস্তায় বেরিয়ে পড়েন।প্রায় ১ ঘন্টা তিনি হাটাচলা করেন।সেইসময় কেলির পড়নে ছিলো শুধুমাত্র বুট আর জ্যাকেট।তাই রাস্তায় হাটাচলা করা লোকজন বারবারই তার দিকে ঘুরে ঘুরে তাকাচ্ছিলেন।

Source:- Internet


আশেপাশে চলা ছেলেরা বারবার কেলির দিকে ঘুরে তাকাচ্ছিলো আর মুচকি হাসছিলো।তারা খুবই উত্তেজক প্রতিক্রিয়া দিচ্ছিলো কেলিকে দেখে।কেলি ক্লেইনকে রাস্তায় এইরকম অবস্থায় দেখে সবার প্রতিক্রিয়া এই রকমই ছিল । সবাই আজব রকম ভাবে ঘুরে ফিরে দেখতে থাকছিল।

Source:- Internet


সরাহ এটওয়েল এর কথা শুনে এমন করেছেন

Source:- Internet


সরাহ এটওয়েল হলো একজন বিখ্যাত শিল্পী।তিনিই কেলির শরীরে সেই প্যান্টের পেন্টিংটি করেন।এটি একবার দেখলে আপনি বুঝতেই পারবেন না যে সেটি একটি পেন্টিং ছিলো।সরাহ এটওয়েলের আসল লক্ষ্য ছিলো যে তিনি জনতে চাইছিলেন তার পেন্টিং কতটা নিঁখুত।তাই তিনি কেলির শরীরে এমন অদ্ভুত পেন্টিং এর সিদ্ধান্ত নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *