রাজমাতা শিভাগামী পর্ন জগতে নাম লেখালেন?

0
206

বলিউডের জনপ্রিয় বাহুবলি রাজমাতা শিবগামী তার নিজের আসল পরিচয় থেকে শিবগামী নামে একটু বেশি পরিচিত। তিনি হলেন সম্পর্কে বাহুবলি চাচি কিন্তু বাহুবলির মা হিসাবে তার পরিচিতি।

বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ার সব থেকে বেশি আলোচিত কারণ হয়ে দাঁড়িয়েছে বেশি আলোচিত কারণ হয়ে দাঁড়িয়েছে থেকে বেশি আলোচিত কারণ হয়ে দাঁড়িয়েছে থেকে বেশি আলোচিত কারণ হয়ে দাঁড়িয়েছে বেশি আলোচিত কারণ হয়ে দাঁড়িয়েছে। “সুপার ডিলাক্স” নামে তামিল সিনেমা তিনি অভিনয় করছেন। ট্রেলার টি বর্তমানে সোশ্যাল মিডিয়া তে সব থেকে বড় আলোচনার বিষয়।

এখানে তিনি একজন পর্ন তারকার ভূমিকায় অভিনয় করেছেন। এবং তিনি তাঁর অভিনয়ের চরমসীমায় নিয়ে গেছেন।

সুপার ডিলাক্স নামক ছবিটির শুটিং এর অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী অভিনেত্রী। ছবিটি একটি নির্দিষ্ট ঘটনা প্রায় 37 টি শট নেওয়ার পর নাকি মনোনীত শর্ট পেয়েছিলেন ডাইরেক্টর।

ইন্টারভিউতে অভিনেত্রী জানান ছবিটি করে তিনি খুবই আনন্দিত এবং একজন পর্নতারকার জীবন কেমন হয় তা জেনে উপলব্ধি করেছেন এই ছবিটি করে।

একশত ভারতীয় সংবাদমাধ্যম থেকে থেকে জানা যায় সংবাদমাধ্যম থেকে থেকে জানা যায় সুপার ডিলাক্স ছবিতে পর্ন তারকা চরিত্রে যে ঘটনাগুলি থাকবে সেগুলি এর আগে কোন তামিল নায়িকা কখনোই করেননি।

সবকিছু ঠিক থাকলে এই মাসে বেরোবে মুভি। Sunoo Blog