মেয়েরা ঠিক কোন ধরণের ছেলেদের সাথে বেডরুমে যেতে পছন্দ করে?জানলে চমকে যাবেন

1
606
Image: Internet
Image: Internet

অ্যালবানি নামক এক বিশ্ববিদ্যালয়ে এক গবেষক দল দীর্ঘদিন ধরে গবেষণা চালায় যে মেয়েরা ঠিক কোন ধরণের ছেলেদের পছন্দ করে আর কোন ধরণের ছেলেদের সাথে যৌন মিলনে সম্পূর্ণ তৃপ্তি পায়! গবেষণার ফল এমন বেরিয়েছে যেটা শুনলে আপনি চমকে যাবেন।চলুন দেখে নেওয়া যাক কি বলছেন সেই বিশ্ববিদ্যালয়ের গবেষকরা।

Image: Internet

এই গবেষণাটি গবেষকরা সাধারণত ধনী,শারীরিক দক্ষতা সম্পন্ন আর যাদের সেন্স অফ হিউমার ভালো তাদের উপর চালানো হয়।সেখানে তারা মেয়েদের নম্বর দিতে বলে তাদের পছন্দের পুরুষদের।গবেষণার ফল দাঁড়ায় ধনী,আত্মবিশাসী ও আকর্ষণীয় পুরুষরাই বেশী মাত্রায় নম্বর পেয়েছে।এছাড়া গবেষণা বলছে চওড়া কাধ,গালে হালকা দাড়ি এছাড়া যাদের সেন্স অফ হিউমর ভালো তাদের ওপর সাধারণত মেয়েরা বেশী আকৃষ্ট হয়ে থাকে।

 

Image: Internet

মেয়েরা সাধারণত হাসতে পছন্দ করে।সেটা যৌন মিলনের আগেই হোক অথবা পরে।তাই মেয়েরা চায় তার পুরুষ শারিরিক তৃপ্তির পাশাপাশি মানসিক তৃপ্তিও দিক।গবেষণায় উল্লেখ আছে যে রতিসুখ সম্পূর্ণ নির্ভর করছে তারা সপ্তাহে কভার যৌন মিলনে লিপ্ত হয়।এছাড়া মিলনের চরম পর্যায়ে পৌঁছানোর আগে তারা কবার একে অপরকে জড়িয়ে ধরেছে!

Image: Internet

তবে চমক দেওয়ার বিষয় তখনই উঠে এসেছে যখন গবেষকরা দেখেন মেয়েরা ধনী ব্যক্তিদের সাথে শয্যায় যেতে বেশী উৎসুক হয়ে পড়ে।তবে সে দেখে নেয় সেই পুরুষের দেহের গঠন আর আত্মবিশ্বাস কেমন!এছাড়া ছেলের পারিবারিক আয় দেখেও মেয়েরা ছেলেদের সাথে শয্যায় চলে যায়।সুস্থ বাচ্চা পাওয়ার আশায় মেয়েরা শক্তিসামর্থ্য পুরুষদের সাথেও এই ক্রিয়ায় লিপ্ত হয়।তবে কমেডিয়ান ও মডেলদের সাথে বেশী বেডরুমে যেতে পছন্দ করে মেয়েরা।