মেয়েরা আসলে কেমন ছেলে পছন্দ করে, জেনে নিন ট্রিক গুলো

লাইফস্টাইল

আজকে আমরা এই প্রতিবেদন নিয়ে আলোচনা করবো মেয়েদের কেমন ছেলে পছন্দ । এমনিতে তো মেয়েদের পিছনে ঘোরার জন্য ছেলেদের অভাব হয় না । তার মধ্যে এরকম ছেলে তো কমই হয় যাদের পিছনে মেয়েদের লাইন লেগে থাকে । এমন কিছু ছেলে বাস্তবে থেকে থাকে যাদের প্রায় সব মেয়েরাই পছন্দ করে । এই সব ছেলেদের মধ্যে কি এমন বিশেষত্ব থাকে যে সব মেয়েরাই এদের উপর ফিদা হয়ে যায়। আজ আমরা সেই বিষয় নিয়ে আলোচনা করবো

প্রথমত বর্তমান যুগে মেয়েরা সাধারণত ছেলেদের টাকা দেখে সম্পর্কে জড়ায়। এই ধরনের মেয়েরা আসলে ছেলেটিকে নয় তার টাকাকে ভালোবাসে। তাই এখনকার দিনের বেশিরভাগ মেয়েরাই সেই সব ছেলেদের সাথে প্রেম করে যাদের কাছে বাইক , ডিএসএলার, দামি মোবাইল ফোন এইসব থাকে। কিন্তু শেষ পর্যন্ত এইসব মেয়েরা শেষে গিয়ে এক ধরনের কাকু টাইপের ছেলে কি বিয়ে করে তাদের কাছে অনেক মোটা রকম টাকা অথবা সরকারি চাকরি করে। কিন্তু সব মেয়েদের মানুষ কথাই একই রকম হয় না। তাই প্রশ্ন হলো মন থেকে কেমন ছেলে পছন্দ করে ।

সবার পছন্দ কখনোই এক হয়ে থাকে না তাই এরকম নয় যে কিছু মেয়ে আপনাকে পছন্দ করলো মানে আপনি সবার কাছেই হিরো হয়ে গেলেন কেউ কেউ আপনাকে নাই পছন্দ করতে পারে। কিন্তু এরকম ছেলে রয়েছে যাদের মধ্যে কিছু একটা বিশেষত্ব রয়েছে সাথে বেশিরভাগ মেয়েরাই তাদের ওপর দুর্বল হয়ে পড়ে।

মেয়েরা সাধারণত এমন ধরনের ছেলেকে বেশি পছন্দ করে থাকে যাদের সাধারণত সমাজ পছন্দ করে। আর যাদের অনেক বেশি বন্ধুবান্ধব থাকে। অর্থাৎ সমস্ত মেয়েরা চায় স্মার্ট ছেলেদের। অর্থাৎ মেয়েরা চায় ছেলেটি যেন স্মার্ট হয়ে থাকে। মেরা হাসবেন্ড হিসেবে পাপয়ে ফ্রেন্ড হিসেবে সব সময় এমন ছেলে চাই যাতে শেষ স্মার্ট হয়ে থাকে তার একটা স্ট্যাটাস থাকে। আপনার যদি অনেক টাকা ও থেকে থাকে কিন্তু আপনাকে যদি স্কুলে কলেজে বাস সমাজে তেমন ভাবে কেউ না চেনে তাহলে আপনার টাকার কোন।

তাই মেয়েরা চায় তাদের পার্টনার হিসেবে ছেলেটি যেন একটু ক্রিয়েটিভ কিছু করে থাকে। তাই সবার মনেই স্মার্ট ছেলেদের জন্য একটা আলাদাই সম্মান থাকে। এরা সমাজে ইউনিক হওয়ার জন্য বেশ পছন্দের মানুষ হয় সবারই। আর মেয়েরা সব সময় এটাই চাই তার প্রিয় মানুষটির জন্য তার মাথা উঁচু থাকুক যেন একটু অহংকার হয়। তাই মেয়েদের সামনে আপনার স্মার্টনেস হাইলাইট করুন। মেয়েদের সাথে সাধারন ভাবে কথা বলুন লজ্জা পাওয়ার কোন দরকার নেই। এছাড়াও তারা চাইছে তার লাইফ পার্টনার স্মার্ট হোক যাতে যেকোন রকম ছোটখাটো সমস্যা তে মেয়েটিকে হেল্প করতে পারে। কারণ মেয়েরা নিজেদের নিরাপত্তা নিয়ে এমনি বেশি চিন্তিত থাকে তাই চায় ছেলেটি জেনেও মেয়েটিকে সুরক্ষিত রাখতে পারে।

দ্বিতীয়তঃ মেয়েরা পছন্দ করে যে সব ছেলেদের মধ্যে আত্মবিশ্বাস বেশি পরিমাণে দেখে থাকে। কারণে সাধারণত মেয়েরা ছেলেদের তুলনায় একটু বেশি ভীতু হয়ে থাকে এবং সামান্য ব্যাপারেই লজ্জা পেয়ে থাকে। মেয়েরা সব সময় চাই তার বয়ফ্রেন্ড বা হাসবেন্ড যেন আত্মবিশ্বাসী হয়ে থাকে। যারা জীবনের যেকোনো সমস্যা কে আত্মবিশ্বাস দিয়ে জয় করতে পারে। তাদের আত্মবিশ্বাস এতটাই বেশি হয়েছে যে কোন রকম সমস্যা কে তাদের পজেটিভনেস দিয়ে জয় করতে পারে। তাই মেয়েরা সেই সব ছেলেদের পছন্দ করে যারা আত্মবিশ্বাসের জুড়ে অনেকটাই এগিয়ে যেতে পারে এবং মেয়েটিকে ওর জীবনে এগিয়ে যেতে সাহায্য করে ও উৎসাহ প্রদান করে।

এছাড়াও মেয়েরা এমন ধরনের ছেলেকে বেশি পছন্দ করে যাদের মধ্যে বেশকিছু ক্রিয়েটিভিটি থাকে। যারা সাধারণত অভিনয় খেলাধুলা বা আরো অনেক কিছু এক্সট্রা ক্রিয়েটিভ করে থাকে। তাই নিজের উপর বিশ্বাস রাখতে শিখুন এবং কোন একটা ফিল্ডে নিজেকে এক্সট্রা ক্রিয়েটিভ বানিয়ে তোলে তাহলে যেকোনো মেয়েরা আপনাদের পছন্দ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *