ভারতের সবচেয়ে ধনী পাঁচ জন ক্রিকেটার কে কে?তাদের সম্পত্তির পরিমান জানলে অবাক হবেন

ক্রিকেট খেলাধুলা
Source:- Internet

ভারতের শীর্ষ পাঁচজন ধনী ক্রিকেটার। ভারত একটি দেশ যেখানে খেলা একটি ধর্ম এবং খেলোয়াড়দের সংস্থাগুলি থেকে তাদের ব্যাপকভাবে টাকা দেওয়া হয়। বেশিরভাগ ভারতীয় ক্রিকেটার বিভিন্ন ব্যবসায়ে-ও জড়িত রয়েছে। এখানে আমরা দেশের 5 জন শীর্ষস্থানীয় ধনী ক্রিকেটারদের একটি তালিকাভুক্ত করেছি।

1. শচীন টেন্ডুলকার

Source:- Internet

আপনি যখন ক্রিকেট সম্পর্কে কথা বলবেন তখন আপনি শচীনকে বাদ দিয়ে রাখতে পারবেন না। শচীন মুম্বাইয়ের কোলাবা এবং মুলুণ্ডের অত্যন্ত দামী রেস্তোরাঁয় একটি হোটেলের ব্যবসায়ে জড়িত আছে। শচীন টেন্ডুলকারের নাম উল্লেখ করে ব্যাঙ্গালোরের তৃতীয় ধনী ব্যক্তি মালি-রান্নার গুরূট খাদ্য পরিবেশন করেন। ক্রিকেট ঈশ্বর 756 কোটি টাকার সম্পত্তির মালিক।

2. মহেন্দ্র সিং ধোনি

Source:- Internet

নিঃসন্দেহে ধনী-খেলোয়াড়দের তালিকায় এম.এস.ডি.-কে থাকতে হবে। ধোনি 22 তম সর্বোচ্চ বেতনভোগী ক্রীড়াবিদ, শীর্ষ 100-এর তালিকায় একমাত্র ক্রিকেটার। ধনী 648.9 কোটি টাকার সম্পত্তির মালিক |

3. বিরাট কোহলি

Source:- Internet

আধুনিক সময়ে কোহলি হচ্ছে তৃতীয় ধনী ভারতীয় ক্রিকেটার এবং ভারতের সর্বোচ্চ উপার্জনকারী ক্রিকেটার। বিভিন্ন ব্যবসায়ে, বিভিন্ন পণ্যদ্রব্য এবং জিম রয়েছে তার। তার প্রায় 400 কোটি টাকা মূল্যের সম্পদ রয়েছে।

4. বিরেন্দ্র শেহবাগ

Source:- Internet

অবসর নেয়ার পরও ধনী ক্রিকেটরদের মধ্যে বিরেন্দ্র শেহবাগ রয়েছেন। শেওয়াগের নামে ‘শেবাগ ইন্টারন্যাশনাল স্কুল’ নামে একটি স্কুল রয়েছে। তার মোট সম্পত্তির পরিমান 252 কোটি |

5. রোহিত শর্মা

Source:- Internet

গত কয়েক বছরে ভারতীয় এই ওপেনার, ভারতীয় দলের এক অবিচ্ছেদ্য অংশ। মুম্বাইয়ের এই ওপেনারের মালিকানাধীনে প্রায় 230 কোটি টাকা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *