ভারতীয় পানু দেখি আমরা কি শিখতে শিখতে পারি? জানলে অবাক হবেন

0
1817
Source:- breakingbdnews24.net

নীল ছবি কমবেশি সবাই দেখেন। কারোর বিদেশী নীলছবি দেখতে পছন্দ আবার কারো দেশি। ভারতীয় দেশী নীল ছবিতে একটা আলাদা ঐতিহ্য রয়েছে। দেশী পানু মানি সিটি বেশিরভাগ ক্ষেত্রেই সফট পর্ন বা আধা পর্ন। এই নীল ছবি গুলি ইংলিশ পর্ন এর মত অতটা রগরগে না। এদেশে এই পর্নগুলি পরিচিত মাল্লু বা দেশি ছবি নামে। এই নীল ছবির নিজস্ব একটা বৈশিষ্ট্য আছে। যারা এই সব সিনেমাগুলি দেখেন তারা এইসব উদ্ভট কিছু জিনিস শিখে নিতে পারেন সিনেমাগুলি থেকে। তারা যা শিখতে পারেন সেটি অন একটি এইরকম

Source:- Ebela.in

১) দিয়েছি নীল ছবি অভিনেতা হিসেবে সবচেয়ে বেশি দেখা যায় কেবলমাত্র দক্ষিণী অভিনেতা কে। এইরকম ছবিতে উত্তর ভারতীয় অভিনেতা অভিনেত্রী খুঁজে পাওয়া রীতিমত বিরল। তাই এই ছবি দেখি আপনার মনে হতে পারে যে কেবলমাত্র দক্ষিণ ভারতে সেক্স নামক বস্তুটি পালিত হয়।

২) কোন কিছু পোশাক-আশাক না খুলেই যে যৌন মিলন করা যায় সেটা এই সব সিনেমা দেখে খুব সহজেই শিক্ষা পাওয়া যায়। কারণ অধিকাংশ দেশী পানু সিনেমাতেই নিম্নাঙ্গের পোশাক খোলা হয় না।

Source:- breakingbdnews24.net

৩) এই ফিল্ম দেখে আমরা শিক্ষা পাই যে মেয়ে একটু মোটাসোটা নয় তার কোন যৌন আবেদনও নেই।

৪) এই সব নীল ছবিতে সেক্সি মহিলা হিসাবে বিবেচিত হওয়ার কোন যোগ্যতা রাখেন না মাঝবয়সী বৌদি টাইপ মহিলা ছাড়া অন্য মহিলারা।

Source:- Ebela.in

৫) মানুষকে যৌনভাবে উত্তেজিত করার জন্য শারীরিক আদব কায়দায় যথেষ্ট। অধিকাংশ ক্ষেত্রে প্রায়শই দেখা যায় কেবলমাত্র কল্পনার মাধ্যমে যৌনসঙ্গমকারিরা উত্তেজিত হয়ে উঠেছেন।

৬) যৌন মিলন করার জন্য বিছানার থেকেও ভালো জায়গা হলো বাথরুম। এইসব সিনেমাটি মিলিত হওয়ার জন্য নারী পুরুষেরা যখন তখন শাওয়ারের নিচে চলে যান।

Source:- YouTube

৭) মোটাসোটা গোফ বিশিষ্ট লোক ছাড়া কোন পুরুষই বিছানায় কাম্য না

৮) এই সব সিনেমাই কোনটা রেপ বা কোনটা স্বাভাবিক যৌণতা তার মধ্যে পার্থক্য খুঁজে পাওয়া খুব মুশকিল।কারণ নায়িকারা প্রায় দু ক্ষেত্রেই একই রকম এক্সপ্রেসেন নিয়ে থাকেন। আর সেই এক্সপ্রেসেনের মূল একটি অংশ হলো ঠোঁট কামড়ানো।

Souce:- Ebela.in

৯) সারা বাড়িতে একা থাকা মেয়েটি ও বাথরুম লক করার পরেও সুইমিং কস্টিউম পরে স্নান করেন তারা।

১০) স্নান করার পর বাথরুম থেকে বের হওয়ার একমাত্র পোষাকই হলো তোয়ালে।এছাড়া অন্য কিছু পরতে দেখা যায় না তাদের।