বিয়ের পর মেয়েদের ওগুলো বড়ো হয়ে যায় কেনো?জানুন আসল ঘটনা

লাইফস্টাইল
Image: Internet

মানুষের জীবনের বিয়ের থেকে কোনো বড়ো সম্পর্ক আর একটা হয়না।সব ছেলে মেয়েরই স্বপ্ন থাকে একদিন তাদের বিয়েটাও ধুমধাম করে হবে।কিন্তু এমন অনেক মানুষও আছে যাদের বিয়ে হয়ে ওঠেনা।সেটা অবশ্য সংখ্যায় অতি কম।বিয়ের জন্য নিজের পছন্দের সঙ্গীকে পেলে তো কোনো কথাই নেই।কারণ আপনি তাকে ভালোভাবে চেনে।কিন্তু অ্যারেঞ্জ ম্যারেজের সময় ছেলেদের মনে নানা প্রশ্নই ঘোরাফেরা করে।

Image: Internet

সাধারণত বিয়ের জন্য উৎসাহিত মেয়েরাই বেশী থাকে।কারণ সে চায় যে তার স্বামী যেনো তাকে বিয়ের সাজে দেখে তার থেকে চোখ না হাটাতে পারে।তার জন্য সে খুব পরিশ্রমের সাথে নিজেকে তৈরী করে।

Image: Internet

বিয়েতে যাতে তাকে এক রাজকন্যার মতো লাগে সেজন্য মেয়েরা বিয়ের আগে থেকেই ডায়েটিং শুরু করে দেয়।এছাড়া শাড়ি যাতে ফিটিং থাকে সেজন্য তারা সেগুলো বেছে বেছে কেনে।কিন্তু বিয়ের আগে এত পরিশ্রম করার পরও মেয়েদের শরীর এত ফুলে ফেঁপে ওঠে কেনো জানেন?

Image: Internet

এই প্রশ্নের উত্তর প্রায় সব ছেলেদের মনে আসে যে সেদিনের উচ্চিংড়ে মেয়েটা বিয়ের পর এত সেক্সি হলো কিকরে? গবেষণায় দেখা গেছে বিয়ের পর মেয়েদের স্তন ও তাদের কোমড় প্রচুর বড়ো হয়ে যায়।যেটি নিয়ে গবেষকরা বলছেন এর কারণ অধিক পরিমাণে যৌন মিলন।বিয়ের পর মেয়েরা স্বামীর সাথে প্রায় প্রতি রাতেই শারীরিক সম্পর্কে মেতে ওঠে।

একটি সার্ভেতে এর কারণ জানার চেষ্টা করা হয়েছে।এতে দেখা গেছে যে বিয়ের আগে মেয়েরা ডায়েটের মাধ্যমে তাদের শরীরের যথেষ্ট খেয়াল রাখতো।কিন্তু বিয়ের পর সংসারের কাজকর্মের পর আর নিজের শরীর দেখা চলেনা।তাই যা রান্না হয় তাই খেয়ে নেয়।এর ফলে তারা ফুলে ফেপে ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *