বাংলা চলচ্চিত্রে সবচেয়ে সুন্দর অভিনেত্রী কারা? তালিকাতে কি আপনার প্রিয় অভিনেত্রীর নাম আছে? দেখে নিন

টলিউড বিনোদন
Source:- YouTube

এখানে আপনাদের জন্য রইলো বাংলার সবচেয়ে সুন্দর অভিনেত্রীদের তালিকা। হয়তো আপনি সব বাংলার সিনেমা দেখেছেন। এখন, এখানে সবচেয়ে প্রতিভাবান কিছু অভিনেতা এবং অভিনেত্রী বাংলা চলচ্চিত্রের অন্তর্গত। আমরা জানি যে বলিউডের অভিনেত্রীরা উচ্চ বর্গের অন্তর্গত। বলিউড শিল্পে তারা খুবই জনপ্রিয়। তারা সবাই বলিউডের অনেক ব্লকবাস্টার চলচ্চিত্র তৈরি করেছেন এবং বলিউডের সেরা অভিনেত্রী / অভিনেতা হিসাবে প্রচুর পুরস্কারও পেয়েছেন। তারা আমাদের ভারতীয় সরকার থেকেও পুরষ্কার পেয়েছেন। তবে ইতিবাচক দিকটি হল আমাদের বাংলারও এমন কিছু অভিনেত্রী রয়েছে যারা সকলের মন জয় করে নিয়েছে | এইসব অভিনেত্রীরাও সম্মানিত হয়েছে বিভিন্য পুরস্কারে। চলুন দেখে নেওয়া যাক তাদের-

শ্রাবন্তী চট্টোপাধ্যায়:

Sourve:- latestbdnews.com

শ্রাবন্তী চট্টোপাধ্যায় কলকাতা চলচ্চিত্র শিল্পের তৃতীয় সেরা অভিনেত্রী। তিনি নতুন প্রজন্মের কলকাতা চলচ্চিত্র শিল্পের মধ্যে একজন সিনিয়র অভিনেত্রী। তিনি, গ্ল্যামার ও সৌন্দর্যে একদম খাঁটি। তিনি তার স্বামীর সাহায্যে বাংলা চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন। এখন, তিনি তার নতুন নতুন ছবিতে খুব ব্যস্ত আছেন। তিনি সেরা অভিনেত্রী এবং বিস্ময়কর ফিল্মের জন্য কয়েকটি পুরস্কারও জিতেছেন।

কোয়েল মল্লিক:

Source:- risingbd.com

কোয়েল মল্লিক কলকাতা চলচ্চিত্র শিল্পের অন্যতম বিখ্যাত অভিনেত্রী। তিনি আসলে কলকাতা ফিল্ম শিল্পে ডায়নামিক, কল্পিত এবং বুদ্ধিমান একজন অভিনেত্রী। এখনকার দিনে তিনি দ্বিতীয় স্থানে অবস্থান করছেন। রঞ্জিত মল্লিক তার পিতা এবং তার স্বামী নিসপাল সিং। কোয়েল মল্লিক বেশ কয়েকটি বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং তার অভিনয়ের দক্ষতার জন্য তার খুব চাহিদাও রয়েছে।

শুভশ্রী গাঙ্গুলি:

Source:-Risingbd

শুভশ্রী গাঙ্গুলি, বর্তমানে কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শীর্ষস্থানীয় ভারতীয় অভিনেত্রী। তিনি কলকাতা চলচ্চিত্র শিল্পে বেশ কিছু হিট এবং ব্লকবাস্টার সিনেমা তৈরি করেন। তিনি- রোমিও, খোকা 420, বস, খোকা বাবু ইত্যাদি ছবিতে কাজ করেছিলেন।

মিমি চক্রবর্তী:

Source:- banglanews24.com

তিনি বাংলা চলচ্চিত্র ও টেলিভিশনে তাঁর কাজের জন্য বিশেষ পরিচিত। মেগা ধারাবাহিক গানার অপারেটিতে মহিলা নেতৃত্বের “পিপ” র ভূমিকা পালন করে তিনি খ্যাতি অর্জন করেন।

নুসরাত জাহান:

Source:- wikipedia

কলকাতা চলচ্চিত্র শিল্পে একটি সুষম প্রয়াস এবং শৈলী নুসরাত জাহান।

পার্নো মিত্র:

Source:- Anandabazar Patrika

আমার পার্নো!(আমি পার্নোতে ক্রাশ খেয়েছি)। অবশেষে আমি তার চলচ্চিত্রটি দেখেছি এবং বিশ্বাস করতেই হল যে তিনি একজন অসাধারণ অভিনেত্রী। তার এক্সপ্রেশন শুধু আশ্চর্যজনক ছিল। তার ঠোঁট এবং চোখ খুবই সুন্দর।

এই ছিল কলকাতা ফিল্ম শিল্প থেকে সুন্দর বাংলা চলচ্চিত্র অভিনেত্রীদের তালিকা | আশা করছি আপনাদের ভাল লেগেছে। কমেন্ট করুন এবং সবার সাথে শেয়ার করুন। ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *