বন্ধুর জন্মদিন থেকে ফেরার পথে মেয়ে দেখতে গিয়ে বাইক দুর্ঘটনায় মৃত্যু হলো দুই যুবকের

দেশ দেশ-বিদেশ
Source:- Internet

বন্ধুর জন্মদিন থেকে বাড়ি ফিরছিল রাজা এবং অনিকেত। ঘড়িতে তখন ছটা সাড়ে ছটা বাজে। সোমবার কলেজ থেকে বান্ধবীদের সাথে গল্প করতে করতে ফিরছিল বেশ কিছু মেয়ে। আর সামনে থেকে ঝড়ো গতিতে আসছিল অনেক এবং রাজার বাইক।

বছর চব্বিশের এই দুই বন্ধু সামনে থেকে আসা মেয়েদের কে দেখতে গিয়ে ঘটিয়ে ফেলে একটি বড় অ্যাক্সিডেন্ট। হেলমেট ছিল না দুজনের কারোরই। স্বাভাবিকভাবে ফলটা হল খুবই গুরুতর। প্রত্যক্ষদর্শীদের মতে গতি বেগ সামলাতে না পেরে রাস্তার পাশের রেলিং এ ধাক্কা মারেন রাজা। পেছনে বসে ছিলেন অনিকেত। রাস্তার ওপারে ছিটকে পরেন দুজনেই। মাথা ও মুখ থেঁতলে যায় দুজনের। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

রাজা ও অনিকেত এর বাড়ি 24 পরগনার বেগুনগাছিতে।রাজার পাড়ার বাসিন্দারা জানান, বছরের আগে মারা যান রাজার বাবা। বন্ধুর জন্মদিনে যাওয়ার নাম করে বাড়ি থেকে বাইক নিয়ে বের হয় রাজা। সন্ধে আটটা নাগাদ বাড়িতে পুলিশ এসে দুর্ঘটনার খবরটি জানায়। ছেলের মৃত্যু সংবাদ পেয়ে কান্নায় ভেঙে পড়েছে রাজার মা। দুর্ঘটনা কিভাবে ঘটলো তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। মৃত দুজনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *