প্রেম বিয়ে নাকি পরকীয়া? কি আছে আপনার কপালে? জেনে নিন হাতের রেখা দেখে

জানা-অজানা
Source:- Internet

হাতের রেখা অনেক সময় মানুষকে মানুষের ভাগ্য ঘুরিয়ে দেয়। অনেক জ্যোতিষীর আছেন যারা হাতের রেখা বিচার করেই বলে দিতে পারে কোন মানুষের ভাগ্য। হাতের রেখা তেই নাকি মানুষের জীবন লেখা থাকে। প্রেম পরকীয়া সমস্ত কিছু বিষয়ের সম্পর্কে কিছু অগ্রিম সম্ভাবনার কথা বলা যায় এই হাতে লেখা দেখে। তো কি করে চিনবেন নিজের ভাগ্য চলুন দেখে নেওয়া যাক।

প্রথমেই কিনতে হবে হাতের দুটি গুরুত্বপূর্ণ রেখা কি। নিচের ছবিটি তে এই লেখাগুলি বিস্তারিত ভাবে দেওয়া আছে।এখানের মধ্যে একটি হলো হটলাইন এবং অপর একটি হলো ম্যারেজ লাইন। ম্যারেজ লাইন বা বিবাহ রেখা থাকে কনিষ্ঠার ঠিক নিচের অংশে।কনিষ্ঠার নিচে থেকে কিছুটা উপরের দিকে বেঁকে তর্জনীর দিকে যায় যে রেখা সেটি হলো হটলাইন বা হৃদয় রেখা। লেখাগুলি এক বা একাধিক থাকতে পারে।

Source:- Internet

এবার কি করে বুঝবেন যে কোন রেখাটি আপনার প্রেম দাম্পত্য ও পরকীয়া বিষয়ক জীবনের সম্পর্কে কি ইঙ্গিত করে
১) প্রথমেই দেখতে হবে ভিদেও দেখার সাথে বিবাহ রেখার দূরত্ব কতটা।এক্ষেত্রে মনে রাখা দরকার যে বিবাহ রেখার সাথে হৃদয়রেখা একটা গুরুত্বপূর্ণ সম্পর্ক আছে। হৃদয়রেখা এবং বিবাহ রেখার মধ্যে দূরত্ব যত কম অল্প বয়সে বিয়ে হওয়ার সম্ভাবনা তত বেশি। যদি দূরত্ব বেশি হয় তাহলে বিয়ে হতে অনেক সময় লাগবে।

২) যদি কারো হাতে দেখা যায় বিবাহ রেখার শুরুতেই অনেকগুলি শাখা রয়েছে অর্থাৎ শাখার মতো একাধিক রেখা রয়েছে তাহলে একটু বিপদের আশঙ্কা আছে। যদি সেই রেখা দুটি দুটি হাতেই থাকে তাহলে বিবাহ স্থায়ী হওয়ার সম্ভাবনা খুবই কম।
৩) যদি কোন মহিলার হাতে বদ্বীপ এর মত দেখতে হয় বিবাহ রেখা টি তাহলে সেই মহিলার স্বাভাবিকভাবে বিবাহ হবার সম্ভাবনা কম। এই সমস্ত মহিলারা প্রেমে প্রতারিত হতে পারেন।

৪) যদি কোন ব্যক্তির হাতে দু’টি বিবাহ রেখা স্পষ্ট ভাবে থাকে এবং বিবাহ রেখা দুটি যদি একে অপরের সাথে সমান্তরালভাবে থাকে, তাহলে সে ক্ষেত্রে বিবাহবিচ্ছেদ হতে পারে। যদি কোন কারণে সেটা না হয় তাহলে এনাদের দুবার বিয়ে হতে পারে।
৫) যদি সমন্তরাল বিবাহ রেখা দুটি প্রায় একে অপরের গায়ে লেগে থাকে তাহলে তারা পরকীয়ায় জড়াতে পারেন বিয়ের পর। বিয়ের আগে থেকেও তাদের সম্পর্ক তৈরি হয়।

৬) চুদী কারোর হৃদয় রেখার সাথে দুটি সমান্তরাল বিবাহ রেখা মেশে তাহলে সেটি তার প্রথম সম্পর্ক ভাঙার লক্ষন। সিটি ইন দা প্রেম দুটি ক্ষেত্রেই হতে পারে। মিনারেল ও বিবাহ-বহির্ভূত সম্পর্ক করে উঠতে পারে।
৭) যদি কারোর বিবাহ রেখা বিকিনি হৃদয় রেখায় মিশে তাহলে, সেই ব্যক্তির লাভ মেরেজ হবার সম্ভাবনা বেশি থাকে। তার পাশাপাশি ব্রেকআপের আশঙ্কা ও থাকতে পারে। এক্ষেত্রে তার সঙ্গীর হঠাৎ দুর্ঘটনায় প্রাণহানি হবার সম্ভাবনাও প্রবল। সঙ্গীত মৃত্যু বা অন্য যেকোনো কারণে তাদের ব্রেকআপ হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *