নগ্ন হয়ে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছাবার্তা দিলেন পুনম পান্ডে,আপলোড করলেন সেই ভিডিও

বলিউড বিনোদন

পুনম পান্ডে এক বিখ্যাত মডেল। ফেসবুক ইনস্টাগ্রাম এই সোশ্যাল মিডিয়া গুলি কি কি হবে ব্যবহার করতে হয় তা ভালই জানেন তিনি। তাইতো হাতে সিনেমা না থাকার সত্ত্বেও খবরের শিরোনামে রয়েছেন পুনম পান্ডে। একের পর এক ভিডিও শেয়ার করে শিরোনামে বার বার ফিরে আসেন তিনি। পুনম পান্ডে মানেই যে বিতর্ক সেটা বলতে আর অবকাশ রাখে না। সিনেমা রাজনীতি খেলা সব নিয়েই বিভিন্ন সময় বিভিন্ন রকম মন্তব্য করতে তৈরী পুনম পান্ডে।তা এবার নতুন কি করলেন পুনম চলুন দেখে নেওয়া যাক।

২০১৯ সালেও ভক্তদের কি নিরাশ করলেন না এই বিখ্যাত মডেল।এক দুঃসাহসিক বার্তা নিয়ে ফিরে এলেন পুনম পান্ডে। বার্তা হল নতুন বছর হোক নগ্ন এবং সুন্দর। পুনম পান্ডের ইন্সট্রাগ্রাম ভিডিও ভাইরাল হলো বছরের প্রথম দিনে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাথটাবে নগ্ন অবস্থায় নামছেন লাস্যময়ী এই মডেল। ভিডিওর ক্যাপশনটি হলো “কামিং সুন, হ্যাপি 2019″। এটাই কি ট্রেলার? হয়তো বাকি সিনেমা কিছুদিন পরেই রিলিজ করবে। দেখুন সেই ভিডিও:-

href=”https://www.instagram.com/p/BsEK7ihgXJn/?utm_source=ig_embed”>COMING SOON. HAPPY2019.
78.3k Likes, 1,800 Comments – Poonam Pandey (@ipoonampandey) on Instagram: “COMING SOON. HAPPY2019.”

শারীরিক মুর্ছনায় ফ্যানেদের ঘায়েল করাতে পুনমের জুড়ি মেলা ভার। তার শরীরী হিল্লোল সব সময় মাতিয়ে তোলে ভক্তদের সে ক্রিসমাস হোক বা বিশ্বকাপ। তিনি প্রায় সই এরকম ভিডিও আপলোড করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবারের ভিডিওটি স্পেশাল তা বলাই বাহুল্য। কারন এখানেই শেষ নয় ভিডিওটির। এটি শুধুমাত্র একটি ট্রেলার। পুরো সিনেমাটা এখন বাকি। তার আভাস দু সেই দিকেই তাকিয়ে আছেন পুনম ভক্তরা। ইতিমধ্যেই ভিডিওটিতে ৬ লক্ষ ভিউ এসেছে এবং পাঁচ লক্ষেরও বেশি শেয়ার হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *