জানেন কি মহেন্দ্র সিং ধনী কিংবা বিরাট কোহলি স্মার্ট ফোন ব্যবহার করেন?

ক্রিকেট খেলাধুলা
Source:- Internet

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে নানান রকম কৌতুহল আপনার আমার মত সাধারণ মানুষের মধ্যে থাকে। সে বলিউড সেলিব্রিটি হোক কিংবা ক্রিকেটের আইকনের ফ্যান এ দের মধ্যে নিজের পছন্দের সেলিব্রেটি কি ধরনের ব্যক্তিগত জীবন অতিবাহিত করেন তা জানার কৌতূহল সবারই থাকে বললেই হয়। আসুন আজ জেনে নিন ক্রিকেটের কিছু আইকনেরা কি স্মার্ট ফোন ব্যবহার করেন।

বিরাট কোহলি –

Source:- Internet

ভারতীয় দলের ক্যাপ্টেন এবং এই স্টাইলিশ আইকন ক্রিকেটার ব্যবহার করেন আইফোন এক্স, যার দাম 1 লাখ এর থেকে কিছু বেশি। আমরা সবাই বিরাট কোহলিকে শাওমি ব্র্যান্ড এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জানি। মাঝেমধ্যে স্টাইলিশ ক্যাপ্টেনের হাতে এই শাওমি ব্র্যান্ড এর ফোন ও দেখা যায়।

সচিন তেন্ডুলকর –

Source:- Internet

লিটিল মাস্টার তথা ভারতের সর্বকালের সেরা ব্যাটসম্যান শচীন তেন্ডুলকারের জীবনযাত্রা অত্যন্ত সাধারণ । সচিন তেন্ডুলকর আইফোন ব্র্যান্ডের সেভেন এস ব্যবহার করেন যার দাম 65000 থেকে কিছু বেশি।

যুবরাজ সিংহ –

Source:- Internet

ক্যান্সার জয়ী এই বিখ্যাত ক্রিকেটার শুধু ক্রিকেট মহলি নয় সারা বিশ্বের কাছে এক অনুপ্রেরণা। যুবরাজ সিংহ শচীন টেন্ডুলকার এর মত ব্যবহার করেন আইফোন সেভেন এস।

রোহিত শর্মা –

Source:- Internet

রোহিত শর্মা ওরুফে রো হিট ম্যান শর্মা শুধু ক্রিকেটার হিসেবেই নয় তার আচার ব্যবহারের জন্য সাধারণ মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। এই জনপ্রিয় ক্রিকেটার ব্যবহার করেন স্যামসাং গ্যালাক্সি এস এইট। স্যামসাং গ্যালাক্সি এস এইট এর বর্তমান বাজারমূল্য 54000 টাকার কাছাকাছি।

মহেন্দ্র সিং ধনী –

Source:- Internet

তা ক্যাপ্টেন কুল এবং ভারতের সর্বকালের সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বাইক যেমন ভালোবাসেন ঠিক তেমনি ক্রেতা দুরস্ত ফোনের প্রতিও তার ঝোঁক কম নয়। ধ্বনি মূলত ব্যবহার করেন আইফোন 7 প্লাস যার বাজারমূল্য 65000 কাছাকাছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *