আকাশ থেকে পড়ছে মলমূত্রের বৃষ্টি,এমনই দাবি জানিয়েছে এলাকাবাসী

দেশ-বিদেশ বিদেশ
Image: Internet

কানাডার ব্রিটিশ কলম্বিয়া প্রদেশে অবস্থিত কেলানা শহরে অনবরত মলমূত্র ঝড়ে পড়ছে এমনটাই দাবি জানিয়েছেন সেখানকার বাসিন্দারা।
এনটিভির লেখা একটি প্রতিবেদন থেকে জানা গেছে যে,সেই তরল মল বৃষ্টি রূপে সেখানকার বাসিন্দাদের গায়ে পড়েছে।এরফলে ভিজে গেছেন অনেকেই।

Image: Internet

সেই এলাকার এক বাসিন্দা সুশান নামের এক মহিলা জানিয়েছেন,৯ই মে তিনি তার ছেলেকে নিয়ে বেরিয়েছিলেন।হঠাৎ তার গাড়িতে একগাদা মল পড়তে শুরু করে।সুশান জানায় যে সেই মল তার মুখ ও গায়ে এসে পড়েছে।এমনকি সেই মলের শিকার তার ছেলেকেও হতে হয়েছে।তারপর সে যখন বাইরে তাকায় তখন দেখে যে সেই রাস্তায় পুরো নোংড়া মলের বৃষ্টি হয়েছে।

Image: Internet

সুশান আরও বলেন যে,ঘটনার সময় উপর দিয়ে একটি বিমান উড়ে যাচ্ছিলো।তার দাবি যে সেই বিমানে জমে মলগুলোই তাদের গায়ে এসে পড়েছে।নিমিষেই পুরো শহর দুর্গন্ধে ভরে যায়।

সেই শহরের আরেক বাসিন্দা ব্রেট ইয়েটস জানান যে,৯ই মে তিনি তার গাড়িটাকে বাড়ির বাইরে পার্ক করে রেখেছিলেন।যখন তিনি বাইরে বেরান তখন দেখেন যে,তার গাড়ি জুড়ে নোংড়া মলের ছেটা পড়ে আছে।শুধু তাই নয় তার আশেপাশে পার্ক থাকা গাড়িগুলোতেও একই অবস্থা হয়েছে।

Image: Internet

কানাডার পরিবহন কর্তৃপক্ষও আঁচ করেছে যে এই কাজ বিমানের টয়লেটের ট্যাঙ্ক থেকেই ফেলা হয়েছে।তবে তারা এখনো নিশ্চিত নয়।তদন্তের পর জানা যাবে এই ঘটনা কারা ঘটিয়েছে।

ভিডিওটি দেখুনঃ-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *