অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায় গোপনাঙ্গে হাত পুলিশের

0
833
Image: Internet
Source:- Internet

তিন পুলিশ অফিসার লকেট চট্টোপাধ্যায় গোপনাঙ্গে হাত দিয়েছেন এমনটাই অভিযোগ দায়ের হয়েছিল হাইকোর্টে। তিনি পুলিশ অফিসারের মধ্যে দুজন মহিলা পুলিশ এবং একজন পুরুষ পুলিশ অফিসার ছিলেন বলে দাবি করেছেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। কলকাতা পুলিশের এক অ্যাসিস্ট্যান্ট কমিশনার রয়েছেন এই অভিযুক্তদের তালিকায়। তবে হাইকোর্ট থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এই অভিযোগের ভিত্তিতে আইনি সুরাহা পেতে হলে লকেট কে নিম্ন আদালতে আবেদন জানাতে হবে।

গত বছর জানুয়ারি মাসে একটি প্রতিবাদ মিছিল করা হয় বিজেপি মোর্চার তরফ থেকে ওয়াই চ্যানেল। শিলিগুড়ি ন বছরের একটি বালিকাকে ধর্ষণের প্রতিবাদে এই মিছিলের আয়োজন করে বিজেপি মোর্চা। আর এই মিছিলে প্রতিনিধিত্ব করেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। এই প্রতিবাদ চলাকালে দুজন মহিলা পুলিশ এবং এক পুরুষ অ্যাসিস্ট্যান্ট কমিশনার লকেট চট্টোপাধ্যায় এর চুলের মুঠি ধরে এবং শরীরের গোপন স্থানে হাত দেন বলে অভিযোগ করেন বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী।

Source:- Internet

লকেট চট্টোপাধ্যায় হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ করেছিলেন কিন্তু পুলিশের তরফ থেকে কোনো ব্যবস্থা না নেওয়ায় তিনি কলকাতা হাইকোর্টে পুলিশি নিষ্ক্রিয়তার মামলা রুজু করেন।

দু’পক্ষের সওয়াল জবাব শুনে বিচারপতি জানিয়ে দেন এই অভিযোগের সুরাহা পেতে হলে লকেট চট্টোপাধ্যায় কে নিম্ন আদালতে অভিযোগ জানাতে হবে।